যারা বললেন ডাকাত ডাকাত, পুলিশ এসে তাদেরকেই ধরল

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৩

যারা বললেন ডাকাত ডাকাত, পুলিশ এসে তাদেরকেই ধরল

নিজস্ব প্রতিবেদক
সিলেট মহানগরের একটি বাসায় অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে পাঁচ নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। আটককৃতদের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। সোমবার রাতে নগরের মিরাবাজারের আগপাড়ার মৌসুমী আবাসিক এলাকার ৮৫/বি নং বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করে কোতোয়োলি থানা পুলিশ।
পুলিশ জানায়, ওই বাসায় দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলছিল। সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে ওই বাসায় অভিযান চালানো হয়। অভিযানে ৩ নারী ও ২ পুরুষকে আটক করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ৮৫/বি নং বাসাটি ৪ তলা। বাসার মালিক দুদু মিয়া প্রবাসে থাকেন। কিশোরগঞ্জের এক ব্যক্তি বাসাটির দেখভাল করেন। এ বাসার চতুর্থ তলার ইউনিটটি এক মাস আগে এক নারী ভাড়া নেন। ভাড়া নেওয়ার সময় তার স্বামী প্রবাসে আছেন বলে জানান। ওই নারী এ বাসায় ভাড়া আসার পরই তার ঘরে দিন-রাতের বিভিন্ন সময় পুরুষদের আনাগোনা দেখে বাসাটির অন্যান্য ভাড়াটে কেয়ারটেকারের কাছে অভিযোগ করলেও তিনি এতে কর্ণপাত করেননি। বাসার অন্য ভাড়াটের অভিযোগ, ওই বাসার কেয়ারটেকার ঐ অনৈতিক কাজের সঙ্গে জড়িত। তাকেও গ্রেপ্তারের দাবি জানান তারা।
বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ। তিনি বলেন, ‘ওই বাসায় ভাড়া নিয়ে নারীদের দিয়ে অসামাজিক কার্যকলাপ করানো হতো। নিজেদের মধ্যে দেনদরবারের এক পর্যায়ে তাদের কয়েকজন ডাকাত ডাকাত বলে চিৎকার দেয়। স্থানীয়রা এসে বিষয়টি ধরতে পারেন এবং পুলিশকে খবর দেন। এরপর সেখানে অভিযান চালিয়ে ৩ নারী ও ২ পুরুষকে আটক করা হয়।’

সর্বশেষ ২৪ খবর