ছাতকে শাখা খুললো ডিসকভারী সিলেট ট্রাভেলস্ অ্যান্ড ট্যুরস

প্রকাশিত: ১:৪১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২৩

ছাতকে শাখা খুললো ডিসকভারী সিলেট ট্রাভেলস্ অ্যান্ড ট্যুরস

ছাতক প্রতিনিধি
শিল্পনগরী ছাতকে নতুন শাখা খুলেছে ডিসকভারী সিলেট ট্রাভেলস্ অ্যান্ড ট্যুরস। শনিবার রাত ৮টায় পৌর শহরের মেহতাজ শপিং কমপ্লেক্সের ৩য় তলায় এ শাখা উদ্বোধন করা হয়। এ উপলক্ষে স্থানীয়দের নিয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন প্রতিষ্ঠানটির পরিচালক মাওলানা গিয়াস উদ্দিন।
ছাতক রেলওয়ে জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ আব্দুস শহীদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন শাখাটি উদ্বোধন করেন সিলেট কাজিরবাজার মাদরাসার সিনিয়র শিক্ষক মুফতি সিদ্দিক আহমদ। দোয়া পরিচালনা করেন ছাতক কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা গিয়াস উদ্দিন।
এর আগে সংক্ষিপ্ত বক্তব্যে প্রতিষ্ঠানটির সেবাসমূহ তুলে ধরেন পরিচালক মাওলানা গিয়াস উদ্দিন। তিনি বলেন, ডিসকভারী সিলেট ট্রাভেলস্ অ্যান্ড ট্যুরস-এর নিজস্ব লাইসেন্সের মাধ্যমে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্যের বিমান টিকেট, হজ/ওমরাহ প্যাকেজ, প্যাকেজ ট্যুর, হোটেল রিজার্ভেশন, ভিসা সহায়তা, ই-টোকেন, প্রসিদ্ধ/ দর্শনীয় স্থান পরিদর্শনসহ নানা প্রকার ভ্রমণ বিষয়ক উন্নত সেবা সহায়তা প্রদানে আমরা বদ্ধপরিকর। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে সিলেট শহরে সুনামের সাথে ব্যবসা করে আসছে। এ অঞ্চলের মানুষের সেবা সহায়তার লক্ষ্যে ছাতক বাজারে নতুন শাখাটি খোলা হয়েছে। ইনশাআল্লাহ, আমাদের থেকে কোনো গ্রাহক প্রতারিত হবেন না।

 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ছাতক উপজেলা ইমাম-মুয়াজ্জিন ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মাহফুজুর রহমান, ছাতক উপজেলা মসজিদের ইমাম ও খতিব মাওলানা নুরুল হক, উপজেলা ইমাম-মুয়াজ্জিন ঐক্যপরিষদের অর্থ সম্পাদক হাফেজ মাওলানা ফরিদ আহমদ সাহেব, ব্যবসায়ী এখলাছ খাঁন, ব্যবসায়ী সাবুল মিয়া, স্টার গ্যালারির প্রতিষ্ঠাতা জাকির হুসাইন, ছাতক জালালিয়া ফাযিল মাদরাসার শিক্ষক মাওলানা নুমান আহমদ, ইঞ্জিনিয়ার মোহাম্মদ আব্দুল্লাহ আল হাসান, দৈনিক বিজয়ের কণ্ঠ পত্রিকার ছাতক প্রতিনিধি মো. লুৎফর রহমান শাওন। এছাড়াও উপজেলার ৫০টি মসজিদের ইমাম মুয়াজ্জিনগণ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর