এক পরিবারের মা-ছেলে ও অপর পরিবারের মা-মেয়ে নিহত
গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪

প্রকাশিত: ৬:৩০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২৩

<span style='color:#077D05;font-size:19px;'>এক পরিবারের মা-ছেলে ও অপর পরিবারের মা-মেয়ে নিহত</span> <br/> গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪

নিজস্ব প্রতিবেদক
সিলেটের গোলাপগঞ্জে ট্রাক ও দুটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও সাত যাত্রী আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুই অটোরিকশায় চালকসহ মোট ১১জন ছিলেন বলে জানা গেছে।
রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে গোলাপগঞ্জ উপজেলার হাজিপুর এওলাটিকর এলাকায় এ ঘটনা ঘটে।
গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার বিকেল ৫টার দিকে বিয়ানীবাজার থেকে সিলেটগামী সিএনজিচালিত অটোরিকশা (সিলেট-থ-১১-৩৩৬৩) এর সাথে বিপরীতমুখী একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৪-১৬৮০) সংঘর্ষ হয়। এরপর একই সময়ে আরেকটি সিএনজিচালিত অটোরিকশাকেও (সিলেট থ ১১-৪০৩৩) ধাক্কা দেয় ট্রাকটি। এতে দুই অটোরিকশার চালকসহ মোট ১১ জন আহত হন। এরমধ্যে ঘটনাস্থলেই মারা যান বিয়ানীবাজার উপজেলার মাটিকাটা গ্রামের সিরাজ মিয়ার স্ত্রী জেবু বেগম (৪৫) ও তার ছেলে নুরুল ইসলাম সাজিদ (২৫)। বর্তমানে তারা সিলেটের আখালিয়ার বাসিন্দা ছিলেন।
স্থানীয়রা আহত ৯ জনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৭টার দিকে মারা যান বিয়ানীবাজার পৌর এলাকার নয়াগ্রামের ফারুক আহমদের স্ত্রী রাশেদা বেগম (৩৮) এবং রাত সাড়ে ১১টার দিকে তার মেয়ে ফারিয়া আক্তারের (১৬) মৃত্যু হয়।
ওসি বলেন, ঘাতক ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশা দুটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ট্রাক চালক ও হেল্পার পালিয়ে গেছে। তাদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা করছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর