সাংবাদিক আলী হোসেনের মায়ের দাফন সম্পন্ন

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২৩

সাংবাদিক আলী হোসেনের মায়ের দাফন সম্পন্ন

কোম্পানীগঞ্জ প্রেসক্লাব ও জনপ্রতিনিধিদের শোক


কোম্পানীগঞ্জ প্রতিনিধি
কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ, দৈনিক একাত্তরের কথা ও দৈনিক মানবকন্ঠের কোম্পানীগঞ্জ প্রতিনিধি আলী হোসেনের মাতা নুরুন নেছা’র জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ১০টায় উপজেলার উত্তর রণিখাই এলাকার কামালবস্তি গ্রামে জানাজার নামাজের পর পারিবারিক গোরস্থানে তাঁকে সমাহিত করা হয়।
এর আগে রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি-ওয়া-ইন্না-ইলাইহি-রজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে বয়স্কজনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ৪ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে, তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাব্বির আহমেদ, উত্তর রণিখাই ইউপি চেয়ারম্যান মাস্টার ফয়জুর রহমান, পূর্ব ইসলামপুর ইউপি চেয়ারম্যান আলমগীর আলম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবিদুর রহমান। এক শোকবার্তায় তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
জানাজায় বিপুল সংখ্যক মুসল্লীসহ এলাকার জনপ্রতিনিধি, উলামায়ে কেরাম, শিক্ষক, ব্যবসায়ী ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর