সিলেট সিটি ক্লাব ইউকের নতুন কমিটির প্রথম ইফতার মাহফিল

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২৩

সিলেট সিটি ক্লাব ইউকের নতুন কমিটির প্রথম ইফতার মাহফিল

সিলেট সিটি ক্লাব ইউকের নতুন কমিটির (২০২৩-২৫) প্রথম ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৫ এপ্রিল) ইস্ট লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ক্লাবের সভাপতি আবুবকর ফয়েজী সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তোফায়েল বাসিত তপুর পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আগত সিটি ক্লাবের সদস্যবৃন্দ এবং অতিথিদের ধন্যবাদ জানানো হয়। বৈরী আবহাওয়ার মধ্যেও ইফতার মাহফিলে উপস্থিত হওয়ার জন্য সংগঠনের প্রতি সকলের হৃদ্যতা নিয়ে প্রশংসাও করাও হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের নিজ নিজ বক্তব্যে আগতদের এ অভিনন্দন জানান। এসময় রমজান মাসের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা করা হয়।
ইফতার মাহফিলে মোনাজাত পাঠ করেন ক্লাবের ওভারসিজ সদস্য সুইডেন প্রবাসী মুসান্না আহমদ।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ক্লাবের সাবেক সভাপতি সামসুজ্জামান সাবুল ও জাকির হোসেন, দেলোয়ার আহমেদ, সায়েক সওদাগর, সেলিম হোসেন, শাহিন মোস্তফা, মুবিন চৌধুরী, আবদুল মুমিন, মুরাদ আহমদ, আশরাফ গাজী, সাবের চৌধুরী মহসিন, শিপার আহমদ বাবলা, মশিয়ূর রহমান সুহেল, নুরুল আমিন খোকা, আতিকুর রহমান চৌধুরী পাপ্পু, জিলান আহমদ, ছালেহ গাজনবী, শহীদুল ইসলাম মামুন, ইয়ামিনুর রহমান রুবেল, সুজাত আহমেদ, এলাহী বকস এনাম, মহান চৌধুরী, মিজানুর রহমান মিজান, জিহাদ সালাউদ্দিন মামুন, কামাল চৌধুরী, আমির খছরু, লায়েক আহমদ, এমরান আহমেদ, জিয়াউল ইসলাম জিয়া এবং আব্দুল্লাহ বাপন।
অতিথিদের মধ্যে ছিলেন- নিয়াজ চৌধুরী, আমিনূর আকরাম, নুর হোসেন, অ্যাডভোকেট তালহা, রওশন আহমদ এবং আনোয়ার হোসেন টিপু-সহ আরও অনেকে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর