দক্ষিণ সুরমা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০২৩

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

দক্ষিণ সুরমা প্রেসক্লাব’র উদ্দ্যোগে পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার (৫ এপ্রিল) দক্ষিণ সুরমার নগরীর একটি অভিজাত হোটেলে ইফতার পূর্বে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন এর ভারপ্রাপ্ত মেয়র তৌফিক বক্স লিপন। তিনি বলেন, রোজা মুসলমানদের আদর্শ চরিত্র গঠন, নিয়মানুবর্তিতা ও আল্লাহর প্রতি বিশ্বাস স্থাপনের শিক্ষা দেয়। সত্যিকার মুমিন হিসেবে গড়ে ওঠার অনুপম শিক্ষা ও প্রশিক্ষণ গ্রহণের মাস রমজান। তিনি আরো বলেন, দক্ষিণ সুরমার ইতিহাস ঐতিহ্যকে সমৃদ্ধ করতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাংবাদিকরা সততা ও দক্ষতার মাধ্যমে এ অঞ্চলের উন্নয়নকে ত্বরান্বিত করতে কাজ করে যাচ্ছেন।

দক্ষিণ সুরমা প্রেসক্লাব সভাপতি আশরাফুল ইসলাম ইমরান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাব’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাজী এম আহমদ আলী, প্রতিষ্ঠাতা কোষাধ্যক্ষ এডভোকেট মোহাম্মদ তাজ উদ্দিন, সাবেক সভাপতি আজমল খান, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় শ্রমিক লীগের কার্য্যকরী সভাপতি ও ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপের চীফ এডমিন কিবরিয়া আহমদ অপু।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির সিনিয়র সহ সভাপতি শিপন আহমদ, কোষাধ্যক্ষ শরিফ আহমদ, দপ্তর ও পাঠাগার সম্পাদক খায়রুল আমিন রাফসান, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহেদ আহমদ শান্ত, কার্যনির্বাহী সদস্য আজমল আহমদ রোমন, এম সারওয়ার হোসেন সৌরভ, সদস্য দুলাল হোসেন, রেজাউল হক ডালিম, সুলতান সুমন, রফিক আহমদ, সাদেক আহমদ, আবুল বসর, শেখ সাদিম আহমদ প্রমূখ।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে যুক্তরাষ্ট্র জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য মোঃ জুয়েল আহমদ এবং দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী নুরুল হক শিপু সার্বিক সহযোগিতা করায় প্রেসক্লাব নেতৃবৃন্দ তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

আলোচনা সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাজী এম আহমদ আলী। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর