গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএসএ-এর উদ্যোগে নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: ১:৩৭ পূর্বাহ্ণ, এপ্রিল ১০, ২০২৩

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএসএ-এর উদ্যোগে নগদ অর্থ বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএসএ-এর পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ৩ শত দরিদ্র পরিবারের মাঝে এই অর্থ বিতরণ করা হয়।
গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএসএ এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহিদুর রাহমান চৌধুরী জাবেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএস’র ফাউন্ডার মঞ্জুর শাফি চৌধুরী এলিম বলেন, সকল দূর্যোগময় মুহুর্তে অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাড়িয়ে সেবা করে যাচ্ছে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএস। তিনি বলেন, আমাদের প্রবাসীরা বিভিন্ন সমস্যা থেকেও দেশের অসহায় মানুষদের ভুলেননি। পবিত্র মাহে রমজানেও প্রবাসীরা সহযোগিতার হাত প্রসারিত করে দিয়েছেন।
সভাপতির বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ বলেন, প্রবাসীরা দেশের মাটি ও মানুষের টানে সব সময় সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। গত করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনে থাকা ঘরে বন্দিদের পাশে দাঁড়িয়েছে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএস ব্যাপক সুনাম অর্জন করেছে। তিনি সকলকে অসহায় মানুষষে সাহায্য করার জন্য এগিয়ে আসার আহ্বান জানান।
মাসহুদুল হুদা খানের পরিচলনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র সংগঠনের স্থানীয় প্রতিনিধি শাহদৎ মাহমুদ, এম সিদ্দিকী সুহেদ, সংগঠনের সাংগঠনিক সম্পাদক শায়েক আহমদ, প্লানিং ম্যানেজার ইমরান হোসেন, তরুন রাজনিতিবীদ ও শিক্ষক আবু সুফিয়ান আজম, গোলাপগঞ্জ উপজেলা তাতীলীগের সভাপতি আবুল মনসুর চৌধুরী সুমন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহমুদুল আমিন হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর