লন্ডন স্পোর্টিফ ক্লাবের ইফতার

প্রকাশিত: ৩:২০ পূর্বাহ্ণ, এপ্রিল ১১, ২০২৩

লন্ডন স্পোর্টিফ ক্লাবের ইফতার

বিলেতের অন্যতম ক্রীড়া প্রতিষ্ঠান লন্ডন স্পোর্টিফের উদ্যোগে ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৯ এপ্রিল) পূর্ব লন্ডনের ‘লন্ডন এন্টারপ্রাইজ একাডেমী’র হলে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

ইফতার পূর্ব এক সংক্ষিপ্ত আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পিকার আহবাব হোসেন, কাউন্সিল অব মস্ক টাওয়ার হ্যামলেটস’র ট্রেজারার সাংবাদিক মো. আব্দুল মুনিম জাহেদী ক্যারল ও লন্ডন বাংলা প্রেস ক্লাবের প্রথম নির্বাহী সদস্য সাংবাদিক আহাদ চৌধুরী বাবু।

আলোচনার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রেজাউল কবির। ক্লাবের ট্রেজারার আতিকুর রহমানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. মুহিবুল আলম।

বক্তব্য রাখেন- পরিচালক সমাজকর্মী মুহি মিকদাদ, রামাদানের তাৎপর্য এবং কমিউনিটির দায়বদ্ধতার উপর আলোচনা করেন আব্দুল্লাহ আল মুমিন। অনুষ্ঠানে নাশিদ পরিবেশন করেন রাফি আল মুমিন ও বিশেষ দোয়া করেন মো. আব্দুল মুনিম জাহেদী ক্যারল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ট্রেজারার আতিকুর রহমান, ইভেন্ট ম্যানেজার ফরহাদ উদ্দিন, ক্রিকেট ম্যানেজার রেজাউল কবির, ক্লাব ম্যানেজার কলিম উদ্দিন, বাংলাদেশ জাতীয় দলের সাবেক ফুটবলার ওয়াহিদ আহমেদ, ব্যাডমিন্টন কোচ আব্দুল্লাহ মাহিম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, লন্ডন স্পোর্টিফ শুধু মাত্র খেলাধুলা নয় সামাজিক ও মানবিক মর্যাদা সম্পন্ন কাজ এবং আদর্শ কমিউনিটি গঠনে নিরলসভাবে কাজ করছে। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর