সিলেটভিউ-বাংলাভিউ পরিবারের ইফতার মাহফিল

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২৩

সিলেটভিউ-বাংলাভিউ পরিবারের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক
দেশের উত্তর-পূর্বাঞ্চলের সর্বাধিক পাঠকপ্রিয় ও শীর্ষ নিউজ পোর্টাল সিলেটভিউ২৪ডটকম এবং এর সহপ্রতিষ্ঠান বাংলাভিউটিভি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) মহানগরের জিন্দাবাজারাস্থ একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত ইফতার মাহফিল এই দুটি প্রতিষ্ঠানে কর্মরত সাংবাদিক, ফটো সাংবাদিক ও কর্মকর্তা-কর্মচারীদের মিলনমেলায় পরিণত হয়।

সিলেটভিউ ও বাংলাভিউয়ে কর্মরত সবাই এক টেবিলে জড়ো হতে পেরে আনন্দ-উচ্ছ্বাসে মেতে উঠেন। এসময় ইফতার মাহফিলে উপস্থিত হওয়ায় সবার প্রতি ধন্যবাদ প্রকাশ করেন সিলেটভিউ’র সহকারী সম্পাদক পিংকু ধর।

ইফতারের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা করে মুনাজাত পরিচালনা করেন সিলেটভিউ’র নিউজ ইনচার্জ মো. রেজাউল হক ডালিম।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সিলেটভিউ’র সিনিয়র স্টাফ রিপোর্টার শাকিল জামান, দিব্য জ্যুতি সি ও জুনেদ আহমদ চৌধুরী, চিফ ফটো সাংবদিক শাহীন আহমদ, স্টাফ রিপোর্টার সুব্রত দাস, কামরুল ইসলাম মাহি, নাজাত আহমদ পুরকায়স্থ, রাশেদুল হোসেন সুয়েব ও সাকলিন হক, বাংলাভিউটিভি’র প্রোগ্রাম উপস্থাপক ফজলুর রহমান জসিম, সংবাদ উপস্থাপিকা আন্নামা চৌধুরী, নাদিরা চৌধুরী, শ্রাবণী নিথি তালকুদার, সিলেটভিউ’র ফটো সাংবাদিক মোজাম্মেল হক, পল্লব ভট্টাচার্য, শহিদুল ইসলাম সবুজ ও আহমেদ শাহিন, বাংলাভিউটিভি’র প্রোগ্রামার নিবেন্দু তালকুদার এবং ভিডিও এডিটর সাত্তার আহমদ ও তোফায়েল আহমদ।

এছাড়াও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সাংবাদিক মৃনাল কান্তি দাস, ব্যাংকার দেবাশীস দাস ও ট্রাভেলভিউ’র কর্মকর্তা সালাউদ্দিন আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর