৫ হাজার পরিবারের মাঝে তামিম ইয়াহিয়ার ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২৩

৫ হাজার পরিবারের মাঝে তামিম ইয়াহিয়ার ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
সিলেটের গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার পাঁচ হাজার অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেট জেলা বিএনপির সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তামিম ইয়াহিয়া আহমদ।

 

বুধবার ও বৃহস্পতিবার (১৯-২০ এপ্রিল) দুই উপজেলার সবকয়টি ইউনিয়নে তামিমের পক্ষে ঈদ উপহারের লুঙ্গী ও শাড়ী বিতরণ করেন তার প্রতিনিধিরা। তারা তালিকা অনুযায়ী অসহায়দের ঘরে ঘরে গিয়ে এসব উপহার পৌছে দেন।

 

এরআগে তিনি নিজে উপস্থিত থেকে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের প্রায় ৪ হাজার অসহায় দু:স্থ পরিবারের মাঝে রমজানের খাদ্যসামগ্রী বিতরণ করেন। প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, ছোলাসহ নিত্যপ্রয়োজনীয় ১৪ কেজি খাবার সামগ্রী প্রদান করা হয়। রমজানের শুরু থেকে শেষ পর্যন্ত সেই বিতরণ কার্যক্রম অব্যাহত ছিল।

 

সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের অসহায় মানুষের জন্য তার দরজা সব সময়ই খোলা রয়েছে বলে জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তামিম ইয়াহিয়া আহমদ।

 

তিনি বলেন, ‘আমি আমার প্রয়াত পিতা অ্যাডভোকেট মাওলানা রশিদ আহমদের পদাঙ্ক অনুসরন করছি। তিনিও এই দুই উপজেলার মানুষকে খুব ভালোবাসতেন। তাদের দুঃখ-দুর্দশা ও বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরার জন্য তিনি ‘গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ’ নামে একটি সাপ্তাহিক পত্রিকা করেছেন। যেখানে প্রতিনিয়ত ওই অঞ্চলের মানুষের প্রাপ্তি-অপ্রাপ্তির বিষয়টি ফুটে উঠতো। আমিও আমার সবটুকু দিয়ে এই দুই উপজেলার মানুষের পাশে থাকার চেষ্টা করবো।’

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর