আনোয়ারুজ্জামানের পক্ষে প্রচারণায় অংশ নিতে সিলেটে দু’শতাধিক প্রবাসী

প্রকাশিত: ৩:২৫ পূর্বাহ্ণ, জুন ২, ২০২৩

আনোয়ারুজ্জামানের পক্ষে প্রচারণায় অংশ নিতে সিলেটে দু’শতাধিক প্রবাসী

সিলেট সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্বাচনী প্রচারে অংশগ্রহণের লক্ষ্যে যুক্তরাজ্য যুবলীগসহ ইতিমধ্যে প্রায় দু’শতাধিক প্রবাসী সিলেটে এসেছেন। বৃহস্পতিবার( ১ জুন) সকালে যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে একটি প্রতিনিধি দল আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে মাঠে কাজ করার জন্য দেশে এসেছেন।

এসময় তাদেরকে বিমান বন্দরে ফুল দিয়ে স্বাগত জানান, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো.শামীম আহমদ, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুসফিক জায়গীর দার, লন্ডন মহানগর যুবলীগের সভাপতি তারেক আহমদ।

প্রতিনিধি দলে রয়েছেন- যুবলীগ যুক্তরাজ্য শাখার সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য ফখরুল ইসলাম মধু ও মধুর সহধর্মিণী মিসেস সালেহা ইসলাম, যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি সাবুল আহমদ, মাহবুব আহমদ, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক সারজন খান, হাফিজুর রহমান সেলিম, লন্ডন মহানগর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জুবায়ের সিদ্দিকী সেলিম ও যুবলীগ নেতা মুতছির চৌধুরী জনিসহ নেতৃবৃন্দ।

এসময় যুক্তরাজ্য যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম আহমদ খান বলেন, যুক্তরাজ্য প্রবাসীসহ পুরো ইউরোপ এবং মধ্যেপ্রাচ্যর পরম বন্ধু আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের স্বার্থ রক্ষায় সদা জাগ্রত। আমরা অনেক প্রবাসী দেশে এসেছি এবং আরও অনেকেই আসছেন। বিশেষ করে আনোয়ারুজ্জামানের ভালোবাসার প্রতিদান দিতে প্রবাসীরা দেশে আসছেন। সকল প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে সিলেটবাসীর কাছে আবেদন জানাচ্ছি- ২১ জুনের নির্বাচনে নৌকা মার্কাকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য।এতে আন্তর্জাতিক বিশ্বে সিলেটসহ বাংলাদেশের মুখ আরও উজ্জ্বল হবে।

যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধু বলেন, আমাদের চাওয়া-পাওয়ার কিছু নেই। আমি আমার সহকর্মীদেরকে নিয়ে দেশে এসেছি। আমার স্বজন, বন্ধু আনোয়ারুজ্জামান ও নৌকার পক্ষে কাজ করার জন্য।তিনি প্রবাসীদের কল্যাণে একজন নিবেদিতপ্রাণ ব্যক্তি। আমরা তার বিজয়ের মাধ্যমে প্রবাসীদের বিজয় দেখতে চাই। আমি আশাকরি সিলেটবাসী আগামী সিটি  নির্বাচনে আনোয়ারুজ্জামান চৌধুরীকে নৌকা প্রতীকের পক্ষে ভোট দিয়ে বিজয়ী করবেন। আমরা সেই বিজয়ের প্রত্যাশী।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর