বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন-ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন মন্ত্রী ইমরান
প্রত্যাশিত ফায়ার সার্ভিস স্টেশন পেলো কোম্পানীগঞ্জবাসী

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২৩

<span style='color:#077D05;font-size:19px;'>বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন-ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন মন্ত্রী ইমরান</span> <br/> প্রত্যাশিত ফায়ার সার্ভিস স্টেশন পেলো কোম্পানীগঞ্জবাসী

কোম্পানীগঞ্জ প্রতিনিধি
সিলেটের কোম্পানীগঞ্জে প্রত্যাশিত ফায়ার সার্ভিস স্টেশন, ভোলাগঞ্জ-শাহআরেফীন রাস্তার উন্নয়ন কাজসহ বিভিন্ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন বৈদেশিক ও কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি। বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দিনভর ব্যস্ত সময় পার করেন মন্ত্রী।
প্রথমে ফায়ার সার্ভিস স্টেশন ভবন উদ্বোধন করে আয়োজিত আলোচনা সভার মাধ্যমে উপজেলার বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনে অংশ নেন তিনি।
এসময় মন্ত্রী তাঁর বক্তব্যে বলেন, কোম্পানীগঞ্জের দীর্ঘদিনের কাক্সিক্ষত ফায়ার সার্ভিস এর বিষয়টি ঘুরপাক খাচ্ছিলো। অবশেষে তা আজ বাস্তবে রূপ নিেেলা। এতে আগুনে লাগা জনসাধারণের ঘরবাড়ি, বাজারঘাটে দুর্ঘটনা প্রশমনে তাৎক্ষণিক উপকারে আসবে। তিনি দায়িত্বশীল আচরণের প্রতি কর্তব্যপালনে ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের প্রতি আহবান জানান।
এদিকে মন্ত্রী ইমরান দুপুর ১২টায় পশ্চিম ইসলামপুর, ভোলাগঞ্জ, শাহআরেফীন রাস্তার ২১শ মিটার উন্নয়ন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
উল্লেখ্য, উক্ত রাস্তাটি দীর্ঘদিন ধরে খানা-খন্দকে প্রায়ই জনচলাচল অনুপযোগী হয়ে পড়ে। অবশেষে দুর্ভোগের ইতি টানতে রাস্তার কাজ শুরু হওয়ায় এলাকায় সস্তির হাওয়া বইছে।
স্থানীয় বাসিন্দা ও উপজেলা যুবলীগ নেতা জুয়েল আহমদ তার প্রতিক্রিয়ায় বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে মন্ত্রী ইমরান আহমদ বদ্ধপরিকর। তিনি আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করে দ্রুত সময়ে ভোলাগঞ্জ শাহআরেফীন রাস্তার উন্নয়ন কাজ সমাপ্তকরণে সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান।
এ সময় উপস্থিত ছিলেন- সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স পরিচালক ওয়াহিদুল ইসলাম, উপ-পরিচালক মনিরুজ্জামান, সহকারি পরিচালক শফিকুল ইসলাম ভূইয়া, উপ সহকারী পরিচালক খন্দকার সানাউল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, সহ সভাপতি হুমায়ন কবির মুছব্বির, ইউ/পি চেয়ারম্যান হাজী জিয়াদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, অখিল চন্দ্র বিশ্বাস, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নাসরিন জাহান ফাতেমা ও সাধারণ সম্পাদক তামান্না আক্তার হেনা, সাবেক ইউপি চেয়ারম্যান শাহ জামাল, উপজেলা তাঁতী লীগের সভাপতি শের তারিকুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক আলা উদ্দিন, যুগ্ম আহবায়ক আব্দুর রহমান, যুবলীগ নেতা রাসেল আহমদ জুয়েল আহমদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি ওমর আলী ও সাধারণ সম্পাদক শাহ আলম স্বাধীন, উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সামসুল আলম, ও সাবেক সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান জামান রানা প্রমূখ।

এছাড়াও মন্ত্রী ইমরান আহমদ শিলেরভাঙ্গা-টুকের বাজার সড়কের আরসিসি সড়কের উদ্বোধনসহ ১৭টি শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে ১২৫ বান্ডিল ঢেউটিন, নগদ ৩ লক্ষ ৭৫ হাজার টাকা প্রদান করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর