শায়খুল হাদীস আল্লামা হবিবুর রহমান (রহ.)’র ২য় ঈসালে সাওয়াব মাহফিল ৭ ফেব্রুয়ারি

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২৪

শায়খুল হাদীস আল্লামা হবিবুর রহমান (রহ.)’র ২য় ঈসালে সাওয়াব মাহফিল ৭ ফেব্রুয়ারি

 

জকিগঞ্জ প্রতিনিধি :

শায়খুল হাদীস আল্লামা হবিবুর রহমান রহ. এর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল আগামী বুধবার জকিগঞ্জ সদর ইউনিয়নের রারাই গ্রামের মুহাদ্দিস ছাহেব বাড়ি সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে।

বুধবার সকাল ১০টা থেকে পরদিন ফজর পর্যন্ত আয়োজিত এ মহতি মাহফিলে প্রধান অতিথি হিসাবে বয়ান পেশ করবেন মুরশিদে বরহক হযরত আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলী।

এ উপলক্ষে শনিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঈসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটি জকিগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করে।

মুহাদ্দিস ছাহেব বাড়ি সংলগ্ন আল-হাবীব গ্রন্থাগার মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় মাহফিলের সার্বিক প্রস্তুতির বিষয়ে কথা বলেন লন্ডনস্থ দারুল হাদীস লতিফিয়া’র শিক্ষক ও মুহাদ্দিস ছাহেব রহ. এর বড় ছাহেবজাদা মাওলানা আব্দুল আউয়াল হেলাল।

মতবিনিময়কালে তিনি সাংবাদিকদের জানান, অতিতের অভিজ্ঞতা নিয়ে এবারের ঈসালে সাওয়াব মাহফিল সুষ্ঠু, সুন্দর ও সুশৃঙ্খলভাবে করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

মাহফিলে আগত ধর্মপ্রাণ মুসল্লি ও মেহমানগণের জন্য মুহাদ্দিস ছাহেব বাড়ি সংলগ্ন মাঠে বিগত বছরের মতো এবারও থাকবে বিশাল প্যাঁন্ডেল ও স্টেইজ।

আগত সকল মেহমানদের জন্য থাকবে দু’বেলা খাবারের (শিরণী) ব্যবস্থা। মাহফিলে আগত গাড়ি’র জন্য থাকবে পৃথক পৃথক পার্কিংয়ের জায়গা।

তিনি সাংবাদিকদের জানান, এবারের ঈসালে সাওয়াব মাহফিলে ফুলতলী বড় ছাহেব কিবলাহ্ ও অন্যান্য ছাহেবজাদাগণ উপস্থিত থাকবেন।

এছাড়াও দেশ-বিদেশের খ্যাতনামা আলেম-ওলামা ও ইসলামিক স্কলারগণ উপস্থিত থাকবেন।

তিনি সংবাদিকগণের মাধ্যমে সকল ধর্মপ্রাণ মুসল্লি সহ মুহাদ্দিস ছাহেবের ছাত্র, ভক্ত ও শুভাকাঙ্খীদের মাহফিলে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর