সিলেট সিটি অনলাইন প্রেসক্লাবের জয়সভাপতি মামুন চৌধুরী সম্পাদক জালাল

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২৪

সিলেট সিটি অনলাইন প্রেসক্লাবের জয়সভাপতি মামুন চৌধুরী সম্পাদক জালাল

স্টাফ রিপোর্টার: মাহমুদুল হাসান নাঈম

সিলেটে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের লক্ষে প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সমন্বয়ে একদল কলম যোদ্ধাদের নিয়ে গঠিত হয়েছে সিলেট সিটি অনলাইন প্রেসক্লাব।
মঙ্গলবার (৫ মার্চ) সন্ধ্যায় পূর্ব জিন্দাবাজারস্থ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় দুই বছর মেয়াদে দৈনিক সিলেটের দিনরাত পত্রিকার স্টাফ রিপোর্টার মামুন চৌধুরীকে সভাপতি ও দৈনিক মাতৃজগতের স্টাফ রিপোর্টার এবং ক্রিকেট টুডের সিলেট প্রতিনিধি জালাল জয়কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়। পরবর্তীতে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হবে।
আধুনিক বিশ্বের গতি পথে আধুনিকায়ন হয়েছে সংবাদ মাধ্যম। গণমাধ্যম হিসেবে পরিচিত দেশের সংবাদ মাধ্যম গুলো প্রবেশ করেছে অনলাইন জগতেও। আধুনিক সাংবাদিকতার এই যুগে অনলাইন সংবাদ মাধ্যম গুলো ইতিমধ্যে পাঠক, দর্শকদের কাছে মুহুর্তেই সংবাদ পৌছে দেয়ার দৃষ্টান্ত তৈরী করেছে। সেই ধারাবাহিকতায় সিলেট সিটি অনলাইন প্রেসক্লাব বস্তুনিষ্ঠ সংবাদ মুহুর্তেই প্রকাশ করার প্রতিশ্রুতি নিয়ে কাজ করবে বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি মামুন চৌধুরী ও সাধারণ সম্পাদক জালাল জয়

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর