রানীগঞ্জ বাজারে ইলেকট্রনিক্স দোকানের উদ্বোধন

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, জুন ৭, ২০২৪

রানীগঞ্জ বাজারে ইলেকট্রনিক্স দোকানের উদ্বোধন

 

মু.জামাল উদ্দিন বেলাল- জগন্নাথপুর থেকে :

সুনামগঞ্জের জগন্নাথপুরের এতিহ্যবাহী প্রাচীন ব্যবসা প্রতিষ্ঠান রানীগঞ্জ বাজারে ইলেকট্রনিক্স এর সকল প্রকার মালামাল নিয়ে সুলভ মুল্যে বিক্রয়ের প্রত্যয়নব্যক্ত করে তানভীর ইলেকট্রনিক্স নতুন দোকানের উদ্ধোধন করা হয়েছে।
শুক্রবার (৭জুন) বাদআছর ইলেকট্রনিক্স দোকানের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মিলাদ পরিচালনা করেন ও ফিতা কেটে উদ্বোধন করেন খলিফায়ে ফুলতলী ইকড়ছই সিনিয়র আলিম মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আল্লামা ছমির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মো. ছদরুল ইসলাম। এ সময় বাজার ব্যবসায়ী শাফি মিয়া তালুকদার, শাহনুর আহমদ শানুর, জাহিদুর রহমান, আবুল মিয়া, বাংলা ভাই, রিপন মিয়া, সৈয়দু মিয়া, আলী নুর রহমান, সংবাদ কর্মী গোলাম সারোয়ার, দুলন মিয়া, তানভীর ইলেকট্রনিক্স এর মালিক লিকছন মিয়া, পরিচালক সুমন মিয়া সহ বাজারের দুই শতাদিক ব্যবসায়ীরা উপস্থিত ছিলেস।
এ সময় তানভীর ইলেকট্রনিক্স এর মালিক লিকছন মিয়া বলেন, রানীগঞ্জ বাজারে তানভীর ফ্রেন্সি ষ্টোরের পরিচালনা করে আসছি। কাস্টমারের চাহিদার প্রতি সম্মান দেখিয়ে ইলেকট্রনিক্স সকল প্রকার মালামাল নিয়ে নতুন করে আরেকটি দোকান শুরু করলাম। আমি আশাবাদি অতিতের ন্যায় আগামী দিনে আমাকে সহযোগিতা করে যাবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর