বিয়ানীবাজারে ফয়সল চৌধুরী’র প্রধান কার্যালয় উদ্বোধন

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০১৮

বিয়ানীবাজারে ফয়সল চৌধুরী’র প্রধান কার্যালয় উদ্বোধন

গণতন্ত্রকে বিজয়ী করতে
ধানের শীষে ভোট দিন

বিয়ানীবাজার সংবাদদাতা
সিলেট-৬ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, বাংলাদেশের গণতন্ত্র ধ্বংসের দ্বারপ্রান্তে। গণতন্ত্রপ্রেমী মানুষের প্রতিনিধি আমি। বিয়ানীবাজারের উন্নয়নের স্বার্থে ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্রকে বিজয়ী করুন।

তিনি বুধবার বিয়ানীবাজারে স্থানীয় ইউসুফ কমিউনিটি সেন্টারে প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নজমুল ইসলাম পুতুল’র সভাপতিত্বে ও উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে শুরুতে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান রুমেল।

অনুষ্ঠানে উপজেলা বিএনপির সহ সভাপতি আতাউর রহমান, দেলোয়ার হোসেন মুক্তা, আলী আহসান বিএনপি তথা ঐক্যফ্রন্টের ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলার সর্বস্তরের নেতাকর্মী এবং বিপুল পরিমাণ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের পর ফয়সল আহমদ চৌধুরী বিয়ানীবাজার উপজেলার গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদণি করে গণসংযোগ করেন। সে­াগানে সে­াাগানে মুখরিত এসব গণসংযোগে হাজার হাজার জনতা অংশগ্রহণ করেন।

বিকেল ৪টায় ফয়সল আহমদ চৌধুরীর সমর্থনে পথসভায় বক্তব্য রাখেন জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংগঠন (জাসাস)-এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান।

দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে, বেগম জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী শক্তি ঐক্যবদ্ধভাবে ভূমিকা পালন করে উল্লেখ করে হেলাল খান বলেন, বিয়ানীবাজার-গোলাপগঞ্জের সত্যিকার উন্নয়নের দর্শন লালন করেন ফয়সল আহমদ চৌধুরী। মানুষের সুখে-দুঃখে তিনি ছায়ার মত পাশে থাকেন। ফয়সল আহমদ চৌধুরীকে পরিপূর্ণ সমর্থন জানিয়ে উপস্থিত জনতাকে ধানের শীষের বিজয় আনতে কাজ করার আহবান জানান। পরে তিনি স্থানীয় বাজারে ফয়সল আহমদ চৌধুরীকে সাথে নিয়ে গণসংযোগ করেন চিত্রনায়ক হেলাল খান।

পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল উদ্দিন আহমদ, সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি সালেহ আহমদ খসরু, সহ সভাপতি কামরুজ্জামান শাহিন, উপ দপ্তর সম্পাদক লোকমান আহমদ, জেলা বিএনপির সহ তাঁতী বিষয়ক সম্পাদক অহিদ আহমদ তালুকদার। এছাড়া পথসভায় জাসাস সিলেট জেলা এবং উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া ফয়সল আহমদ চৌধুরী সকালে আলীনগর ইউপির উত্তরভাগ বাজারে গণসংযোগ করেন, সন্ধ্যা পরে উপজেলার পৌরসভাস্থ বিভিন্ন জায়গায় পথসভা ও গণসংযোগে বক্তব্য রাখেন তিনি।

গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলার সহ ছাত্র বিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি শাহ পরান আহমদ, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি নজরুল ইসলাম, যুবদল নেতা দেলোয়ার হোসেন, রাহাত চাকলাদার, ছাত্রদল নেতা আনোয়ার শাহজাহান, আবুল হাসনাত আলম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর