মালয়েশিয়ায় সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সংবর্ধিত

প্রকাশিত: ১:১৮ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০১৯

মালয়েশিয়ায় সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সংবর্ধিত

আমির উদ্দিন, মালয়েশিয়া থেকে
মালোয়েশিয়ায় প্রবাসীদের সংগঠন সিলেট ডায়নামিক ফেডারেশন সফররত সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ ও সদস্য ফারুক আহমদকে সংবর্ধনা প্রদান করেছে। মঙ্গলবার রাতে কুয়ালালামপুর বাংসার এলাকার একটি রেস্টুরেন্টে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি সৈয়দ এনামুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তারা বলেন, নানা সংকট স্বত্বেও মালয়েশিয়ায় বাংলাদেশি কমিউনিটির সম্ভাবনা ব্যাপক। এ সম্ভবানাকে যথাযথভাবে কাজে লাগাতে পারলে অদূর ভবিষ্যতে এ দেশের নেতৃত্ব পর্যায়ে বাংলাদেশিদের অবস্থান সদৃঢ় হবে। তবে এক্ষেত্রে বাংলাদেশ সরকারের পরিকল্পিতভাবে ক‚টনৈতিক তৎপরতা প্রত্যাশা করেন প্রবাসী নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও একাত্তর টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন ভোরের কাগজ এর সিলেট ব্যুরো প্রধান ফারুক আহমদ ও সিলেট ডায়নামিক ফেডারেশন, মালয়েশিয়া এর প্রতিষ্ঠাতা সভাপতি মো. এনামুল হক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সিলেট ডায়নামিক ফেডারেশন, মালয়েশিয়া-এর সহ সভাপতি শাহ শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক ইমাদ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক কাওসার আহমদ ও জুবায়ের আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক কৌশিক আহমদ পাভেল, মানবসম্পদ বিষয়ক সম্পাদক রুমেল আহমদ রুমেন, প্রচার সম্পাদক জুনেদ আহমদ, সদস্য আব্দুল ওয়াহিদ, সুহেল আহমদ, এহিয়া আহমদ মামুন, আব্দুল আউয়াল, মারুফ হোসেন প্রমুখ। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে এক নৈশভোজের আয়োজন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর