মালয়েশিয়ায় বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট’র অভিষেক

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, মে ৩, ২০১৯

মালয়েশিয়ায় বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট’র অভিষেক

নতুন কমিটি নিয়ে অভিষেক ও আলোচনা সভা করেছে মালয়েশিয়াস্থ বিয়ানী বাজার ওয়েলফেয়ার ট্রাস্ট। সম্প্রতি রাজধানী কুয়ালালামপুরে বুকিত বিনতানে অভিজাত রসনা বিলাশ রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

মোহাম্মদ কামরুজ্জামানের সভাপতিত্বে এবং মো. রুহুল আমিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট রোটারিয়ান ক্লাবের সভাপতি ভিপি মাহবুবুল হক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ডিভিশনাল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন, সিলেট জালালাবাদ এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক শেখ রুহেল আহমেদ।

আরো বক্তব্য রাখেন- আশরাফুর রহমান রুবেল, উজ্জ্বল হোসেন, জামিল হোসেন, জুম্মান আহমদ, তানিম আহমদ, আবুল হাসান ইমন, ইকবাল হোসেন তালাশী, মাহমুদুল হাসান।

প্রধান অতিথি বলেন, দেশ কিংবা প্রবাসে যেখানেই থাকি না কেন আমাদেরকে এক থাকতে হবে। সকল ভেদাভেদ ভুলে গিয়ে মালয়েশিয়া বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টকে শক্তিশালী করতে সবাইকে এক ছাতার নিচে কাজ করার আহবান জানান।

পরে তিনি মালয়েশিয়া বিয়ানী বাজার ওয়েলফেয়ার ট্রাস্ট এর আশরাফুল রহমানকে সভাপতি ও মোহাম্মদ উজ্জ্বল হোসেনকে সাধারণ সম্পাদক এবং মোহাম্মদ জামিল হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ২০১৯-২০২০ সেশনের ৩১ বিশিষ্ট কমিটি ঘোষণা করে নতুন কমিটিকে সকলের কাছে পরিচয় করে দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর