জিয়ার শাহাদাত বার্ষিকীতে ছাত্তার ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, মে ৩০, ২০১৯

জিয়ার শাহাদাত বার্ষিকীতে ছাত্তার ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এতিম মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে এম. এ. ছাত্তার ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) বাদ আসর শহরতলীর দাসপাড়া দক্ষিণকাছ হোসাইনিয়া ইসলামিয়া মাদরাসা এতিম ছাত্রদের নিয়ে এ ইফতার ও দোয়া মাহফিল হয়।

দোয়া মাহফিলে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা, কারান্তরিণ বেগম খালেদা জিয়া রোগমুক্তি, আসু সুস্থতা ও মুক্তি কামনা, তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা, মরহুম আরাফাত রহমান কোকোর রুহের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এছাড়াও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি এম. ইলিয়াছ আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ, গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক এডভোকেট আব্দুল মালেক, জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক এম এ কয়েছ, মহানগর যুবদল নেতা কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আসাদুল হক আসাদ, সদর উত্তর উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ, জেলা ছাত্রদলের সাবেক সদস্য রুনু আহমদ, সিলেট মহানগর যুবদল নেতা মশারফ হোসেন হেলাল, জগন্নাথপুর উপজেলা যুবদল নেতা আশরাফুজ্জামান বাদশা, দিলাজ আহমদ, আব্দুল খালিক প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর