ফেঞ্চুগঞ্জে একটি গ্রামও অবহেলিত থাকবে না : হাবিব

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২১

ফেঞ্চুগঞ্জে একটি গ্রামও অবহেলিত থাকবে না : হাবিব

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, ফেঞ্চুগঞ্জে একটি গ্রামও অবহেলিত থাকবে না । ২৮ শে জুলাই নির্বাচনে আমি যদি নির্বাচিত হই ফেঞ্চুগঞ্জ উপজেলার একটি গ্রামও অনুন্নত থাকবে না। ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের বাঘমারা গ্রাম উপজেলা সদর থেকে যোগাযোগ ব্যবস্থা না থাকার কারণে এ গ্রামটি অবহেলিত রয়েছে। আল্লাহ যদি আমাকে নির্বাচিত করে প্রথমেই আমি এই গ্রামের যোগাযোগ ব্যবস্থা সহজতর করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর এ লক্ষ্যকে সামনে রেখে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। সরকারের এই উদ্যোগ বাস্তবায়ন হলে দেশের প্রতিটি এলাকার জনগণ এর সুফল ভোগ করতে পারবে।

 

হাবিবুর রহমান হাবিব শনিবার উপজেলার ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের বাঘমারা, ছত্রিশ, পিটাইটিকর গ্রামে গণসংযোগ ও পৃথক পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরিউক্ত কথাগুলো বলেন।

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, সহ-সভাপতি রাজু আহমদ রাজা, আব্দুল কাদির খান, সিরাজুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল কয়েছ, আব্দুল হাই খসরু, ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী বদরুদ্দোজা।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- প্রবাসী পল্লী গ্রুপের সিনিয়র পরিচালক ফাহিম রহমান, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আজিজুর রহমান আজিজ, হাজী এনাম আহমদ, মাহফুজুর রহমান জাহাঙ্গীর, বিজন দেবনাথ, আশরাফুল ইসলাম সাব্বির, ঋষিকেশ দে, শহিদুর রহমান রুমান, লোকমান আহমদ, আব্দুল কাইয়ুম, তরিকুল ইসলাম ময়না. উপজেলা যুবলীগের আহবায়ক মাশার আহমদ শাহ্, যুবলীগ নেতা মিজানুর বাবেল, ছাত্রলীগ নেতা ফাহিম আহমদ শাহ্, মুহিত হোসেন শাহ্, রায়হান আহমদ শাহ্, রেজন আহমদ শাহ্। এর আগে হাবিবুর রহমান হাবিব ফেঞ্চুগঞ্জ বাজারের গণসংযোগ করেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর