কামরানের কাছে দল-মত নির্বিশেষে সবার দুয়ার ছিল খোলা : অধ্যাপক জাকির

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২৩

কামরানের কাছে দল-মত নির্বিশেষে সবার দুয়ার ছিল খোলা : অধ্যাপক জাকির

বিজয়ের কণ্ঠ ডেস্ক
সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান সিলেট সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র। ছাত্র জীবন থেকে তিনি রাজনীতির সাথে জড়িত হয়ে স্থানীয় ও জাতীয় পর্যায়ে রাজনীতি করে গিয়েছেন। মাটির মানুষ হিসেবে সিলেটে যখনই কোনো সমস্যা, দুর্যোগ বয়ে যায়, তখনই এক টেবিলে বসে সমাধানের পথ বের হতেন। আর তা সম্ভব হতো কামরানের মতো ভদ্র, উদার, বিনয়ী ও প্রন্ধুসুলভ কিছু মানুষের জন্য। আজ তিনি নেই। কামরান এমন একজন জনপ্রতিনিধি ছিলেন যার কাছে দল-মত নির্বিশেষে সবার দুয়ার ছিল খোলা।
বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর দক্ষিন সুরমাস্থ টেকনিক্যাল ইনডুরের সামনের একটি মাঠে সুরমা বয়েজ ক্লাব, ক্লিন সিটি, উদ্দীপ্ত সিলেট, ব্লাড ডোনেশন লিংক, লমিনাস সোশ্যাল সার্ভিস ক্লাব, সিলেট ফাউন্ডেশন বাংলাদেশ এবং ওয়েব অব হিউম্যানিটি এলায়েন্স এর আয়োজনে বদর উদ্দিন আহমদ কামরান সামাজিক সংগঠন ফুটসাল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সুরমা বয়েস ক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন এর সভাপতিত্বে ও ক্লিন সিটির সভাপতি নাজিব আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধ আব্দুুল খালিক।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স’র সভাপতি কাজী মহিবুর রহমান সুমন, যুক্তরাজ্য প্রবাসী দেওয়ান কবির খান, আর এস এসোসিয়েট এর পরিচালক রাসেল আহমদ, যুক্তরাজ্য প্রবাসী আলাউদ্দিন, ব্লাড ডোনেশন লিংকের সভাপতি টুটুল গাজী, কাজী মো. ফারুক আহমেদ, ইমরান উদ্দিন, মো. আবু বক্কর সিদ্দিকী, মো. জায়েদ আহমদ, ফারহান রুবেল প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সিলেট ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান হাফিজ মাওলানা মইনুল ইসলাম আশরাফি।

সর্বশেষ ২৪ খবর