ওসমানীনগর ও জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ জনের প্রাণহানি

প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২৩

ওসমানীনগর ও জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ জনের প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক
সিলেটে দুটি পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকালে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরে ও সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর উপজেলার আহমেদ নগরে এসব দুর্ঘটনা ঘটেছে।
হাইওয়ে পুলিশ জানিয়েছে, তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের শুক্রবারী বাজার এলাকায় ট্রাকচাপায় ঘটনাস্থলেই মারা যান ক্ষুদ্র ব্যবসায়ী সজিব আহমদ (২২)। তিনি শেরপুর জেলার কুলুরচর বেপারিপাড়া গ্রামের বিলাল আহমদের ছেলে।
জানা গেছে, সজিব স্থানীয় ওয়াজ মাহফিলে খেলনাসামগ্রী বিক্রি শেষে সকালে অটোরিকশাযোগে সিলেটে ফিরছিলেন। পথে ট্রাকের চাপায় অকোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশার চালক সিলেটের বিয়ানীবাজার উপজেলার গোবিন্দশ্রী গ্রামের জায়েদ মিয়ার ছেলে শাহিন আহমদ গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে, প্রায় একই সময়ে সিলেট-ঢাকা মহাসড়কের ওসামনীনগরের নাজির বাজার এলাকার আহমদ নগর এলাকায় প্রাইভেটকারের চাপায় প্রাণ হারিয়েছেন মাকসুদা বেগম (৭০) নামে এক নারী ভিক্ষুক। তিনি স্থানীয় কুরুয়া গ্রামের মৃত ফরতাব উল্লার স্ত্রী। সিলেটগামী একটি প্রাইভেটকার রাস্তার পাশে তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

তামাবিল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কবির জানান, ঘটনার পর ট্রাক ও প্রাইভেটকারসহ চালকরা পালিয়ে গেছে। ক্ষতিগ্রস্ত অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর