বালাগঞ্জে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২৩

বালাগঞ্জে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
সিলেট জেলার বালাগঞ্জে দুলাল নাথ হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ফারুক মিয়া (৪৮)কে গ্রেপ্তার করেছে বালাগঞ্জ থানা পুলিশ। সোমবার (১০ এপ্রিল) রাতে তাকে বালাগঞ্জের নবীনগর থেকে গ্রেপ্তার করা হয়। ফারুক বালাগঞ্জ উপজেলার চাঁনপুর গ্রামের জবান উল্যার ছেলে।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা পুলিশের মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা (সহকারী পুলিশ সুপার) মো. সম্রাট তালুকদার জানান, ২০০০ সালের ৮ ডিসেম্বর সন্ধ্যায় বালাগঞ্জের চাঁনপুর গ্রামের মৃত কান্তি নাথের ছেলে দুলাল নাথ (৬৫) বালাগঞ্জ বাজার হতে বাড়ি ফেরার পথে বালাগঞ্জ-তাজপুর সড়কের নবীনগরে পৌঁছামাত্র ফারুক মিয়া দা দিয়ে কোপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যান। পরবর্তীতে দুলালকে উদ্ধার করে বলাগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণ করেন।
এ ঘটনায় পরে দুলালের ভাই বাদী হয়ে বালাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করলে বিচারিক কাজ শেষে বিজ্ঞ আদালত আসামি ফারুক মিয়াকে মৃত্যুদণ্ডের আদেশ দেন। কিন্তু পলাতক ছিলেন। অবশেষে সোমবার তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর