কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২১

কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি
কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে স্থানীয় সাংবাদিকদের এ মিলনমেলা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি, দৈনিক মানবজমিন ও দৈনিক উত্তরপুর্ব প্রতিনিধি শাব্বির আহমদ।

 

 

সাধারণ সম্পাদক, জাতীয় দৈনিক আজকের পত্রিকা ও সিলেটের ডাক প্রতিনিধি আবিদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও দৈনিক সবুজ সিলেট প্রতিনিধি আব্দুল আলীম, সহ সভাপতি ও দৈনিক বিজয়ের কন্ঠ প্রতিনিধি মঈন উদ্দিন মিলন, কোষাধ্যক্ষ ও দৈনিক সিলেট বাণী প্রতিনিধি সোহেল রানা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক একাত্তরের কথা প্রতিনিধি আলী হোসেন, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক শ্যামল সিলেট প্রতিনিধি আকবর রেদওয়ান মনা, কার্যকরি সদস্য ও দৈনিক সকালের সময় প্রতিনিধি শাহিন আলম, কার্যকরি সদস্য ও ফটো সাংবাদিক ফখর উদ্দিন, সদস্য ফারুক আহমদ প্রমুখ।

 

এসময় তারা উপজেলাবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। তারা বলেন, করোনা মহামারি প্রতিরোধে সবাইকে আরও বেশি সচেতন হতে হবে। সামাজিক দূরত্বসহ উপসর্গের প্রতি সজাগ দৃষ্টি রাখতে হবে। হাতের কাছে প্রয়োজনীয় ওষুধপত্র এবং চিকিৱসকের মোবাইল নাম্বার রাখতে হবে। আতঙ্কিত না হয়ে মনোবল রেখে এ দুর্যোগকালীন সময়ে সবাইকে সেবার মনমানসিকতা নিয়ে কাজ করতে হবে। লকডাউনে অসহায় ও দু:স্থদের যথাসম্ভব সহযোগিতার জন্য তারা বিত্তবানদের প্রতি অনুরোধও জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর