লক্ষ্যে স্থির ও জেদ থাকলে সফলতা আসবেঃ রহমত উল্লাহ চৌধুরী সুমন

প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

লক্ষ্যে স্থির ও জেদ থাকলে সফলতা আসবেঃ রহমত উল্লাহ চৌধুরী সুমন

নিজস্ব প্রতিনিধিঃ মাহমুদুল হাসান নাঈম

পুলিশ সুপার পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত ও কোম্পানীগঞ্জের ঢালারপাড় গ্রামের বাসিন্দা রহমত উল্লাহ চৌধুরী সুমন বলেছেন, ‘জীবন পুষ্পশয্যা নয়।লক্ষ্যে স্থির আর জেদ। থাকলে সফলতা আসবে’।

শনিবার (২৪শে ফেব্রুয়ারী) বৃহত্তর ঢালারপাড় শিক্ষানুরাগী পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সফর উদ্দিন আহমেদ চৌধুরী ফাউন্ডেশন ১ম মেধা বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে নিজের শৈশব-কৈশোর, প্রাথমিক শিক্ষা, উচ্চতর শিক্ষা, বিসিএস দিয়ে পুলিশে যোগদান ও দায়িত্বপালনসহ নানা অভিজ্ঞতার কথা শোনান তিনি। তিনি আরও বলেন, ‘জীবনে কাউকে ঠকাইও না। সৎ থাকো। বাবা মায়ের মুখে হাসি ফুটানোই হোক লেখাপড়ার মূল উদ্দেশ্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নৃ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মনযুর উল হায়দার, বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাপ্টেন ও ঢালারপাড় গ্রামের বাসিন্দা বায়েজিদ খন্দকার, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক মজির উদ্দিন, কোম্পানীগঞ্জ থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ, জেলা পরিষদের সদস্য তামান্না আক্তার হেনা, উপজেলা ভাইস চেয়ারম্যান লাল মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার, মুরব্বি আবু হানিফ খন্দকার, মুল্লুক হোসেন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, ঢালারপাড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিউটি বেগম, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাজী আলাউদ্দিন, সাবেক আহবায়ক ইকবাল হোসেন, যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ।

বৃহত্তর ঢালারপাড় শিক্ষানুরাগী পরিষদের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে এবং সহ সভাপতি উমর আলী ও সাধারণ সম্পাদক জামির হোসেনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন পরিষদের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা ফাইজুর রহমান, উপদেষ্টা আবু সিদ্দিক, মাঈন উদ্দিন খন্দকার, ফরহাদ খন্দকার, কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সভাপতি হেলাল আহমদ, সাধারণ সম্পাদক মারজান আহমেদ, ঢালারপাড় শিক্ষানুরাগী পরিষদের সহ সভাপতি সোহাগ আহমেদ, নুর মোহাম্মদ, মাসুক পাঠান, করম আলী, আব্দুস সালাম, ইমন চৌধুরী ও মোশাররফ করিম প্রমুখ। সবশেষে বৃত্তিপ্রাপ্ত ৩৬ জন ছাত্রছাত্রীর হাতে সনদপত্র ও বৃত্তির টাকা তুলে দেওয়া হয়

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর