নিবার্চন আগামী ৮ অক্টোবর
গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র টিপু-মাসুক-মিকাইল পরিষদের প্যানেল পরিচিতি সভা

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২৩

<span style='color:#077D05;font-size:19px;'>নিবার্চন আগামী ৮ অক্টোবর</span> <br/> গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র টিপু-মাসুক-মিকাইল পরিষদের প্যানেল পরিচিতি সভা

যুক্তরাজ্যের অন্যতম বৃহৎ কমিউনিটি সংগঠন গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের দ্বিবার্ষিক নিবার্চন আগামী ৮ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে দোয়াত কলম প্রতীকের টিপু- মাসুক-মিকাইল পরিষদের প্যানেল পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) পূর্বলন্ডনের মাইদা গ্রিল হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

টিপু-মাসুক-মিকাইল পরিষদের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার শাহজাহান চৌধুরী সভাপতিত্বে ও সদস্য সচিব সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলামের পরিচালনায় নির্বাচনী প্যানেলকে সদস্যদের সামনে পরিচিত করিয়ে দেন সাবেক সভাপতি ফেরদৌস আলম।

যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে বিপুল সংখ্যক নবীন প্রবীণ ট্রাস্টি ও সদস্যরা উপস্থিত হয়ে দোয়াত কলম প্রতীকের টিপু-মাসুক-মিকাইল প্যানেলকে নির্বাচিত করার আহবান জানান।

বক্তারা বলেন- এই প্যানেলের প্রার্থীদের মধ্যে ১৪ জন হ্যাপিং হ্যান্ডস এর হাউসিং প্রজেক্ট এর গোল্ড মেম্বার। সংগঠনের প্রতিষ্ঠালগ্ন থেকে জড়িত এবং সংগঠনের কার্যক্রমে তাদের অতীত অভিজ্ঞতা রয়েছে। তাদের নির্বাচিত করলে ট্রাস্টের কার্যক্রম আরো গতিশীল হবে বলে উপস্থিত সকলে আশা প্রকাশ করেন।

গোলাপগঞ্জের ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, কমিউনিটির অত্যন্ত পরিচিত মুখ, সভাপতি প্রার্থী এমদাদ হোসেন টিপু তার বক্তব্যে বলেন, আজকের অনুস্টানে সদস্যদের উপস্থিতি দেখে আমরা আপ্লুত।গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকের সদস্যের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছি। আমাদের প্যানেল সদস্যদের প্রতি আস্থা, ভালোবাসা এবং বিশ্বাস আছে বলেইআজ জলন্ত প্রমাণ। গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকের সদস্যরা বিগত ১১ বছর যাবত সংগঠন যেভাবে এগিয়ে নিয়ে গেছেন ব্রিটেনে উপজেলাভিত্তিক আর কোন সংগঠনের পক্ষে সম্ভব হয়নি। গোলাপগঞ্জিদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন মজবুত আছে বলেই সম্ভব হয়েছে। তিনি আরো বলেন আমরা নির্বাচিত হলে ঐক্যবদ্ধ ভাবে সবাইকে নিয়ে হেলপিং হ্যান্ডসকে এগিয়ে নিয়ে যাব। গোলাপগঞ্জের সকল গুণীজনদের নিয়ে আলোচনা করেই আমরা কার্যক্রম পরিচালনা করব। অতীতেও গোলাপগঞ্জের মুখ উজ্জ্বল করেছি এবং ভবিষ্যতেও গোলাপগঞ্জিদের মুখ উজ্জ্বল রাখব।

সাধারণ সম্পাদক মাসুক আহমদ বলেন, গোলাপগঞ্জের আর্থসামাজিক উন্নয়নের হেলপিং হ্যান্ডস আরো সক্রিয় ভাবে কাজ করার পাশাপাশি চ্যারেটি রেজিস্ট্রার করার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাব।

সভায় বক্তব্য রাখেন, হেলপিং হ্যান্ডসের বর্তমান সভাপতি আলহাজ্ব আবুল কালাম, গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্টের চেয়ারম্যান লেখক- সাংবাদিক আনোয়ার শাহজাহান, হেলপিং হ্যান্ডসের সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ শাহনাজ, হেলপিং হ্যান্ডসের প্রতিষ্ঠাতা সদস্য রুহুল আমীন রুহেল, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকে’র ইউকে’র সাবেক সভাপতি সিফত আলী আহাদ এবং মকলু মিয়া, গোলাপগঞ্জ সোশ্যাল ট্রাস্টের প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ লোকমান উদ্দিন, গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্টে’র সাবেক কোষাধ্যক্ষ শিব্বির আহমদ, গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্টের সভাপতি সলিসিটর কাওসার হোসেন কোরেশী, গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকের সাবেক সভাপতি হাজী বেলাল হোসেন, সাধারণ সম্পাদক এনামুল হক লিটন, উপদেষ্টা আখতার হোসেন, রোমান আহমদ চৌধুরী প্রমুখ।

প্রতিটি ইউনিয়ন, পৌরসভার মুরুবিয়ান এবং সদস্যদের মতামতের ভিত্তিতে গঠিত টিপু-মাসুক-মিকাইল প্যানেলের সভাপতি পদপ্রার্থী ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমদাদ হোসেন টিপু , সহ-সভাপতি প্রার্থী লক্ষীপাশা ইউনিয়ন থেকে আফসারুল ইসলাম, বুধবারিবাজার ইউনিয়ন থেকে ইকবাল হোসেন, গোলাপগঞ্জ ইউনিয়ন থেকে মাহবুব হোসেন চৌধুরী এবং বাদেপাশা ইউনিয়ন থেকে দিলওয়ার হোসেন।

সাধারন সম্পাদক প্রার্থী গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকে’র সাবেক সাধারণ সম্পাদক মাসুক ম আহমদ, যুগ্ন-সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম সামুন, কোষাধ্যক্ষ প্রার্থী সাবেক ব্যাংকার মিকাইল আহমদ চৌধুরী এবং সহ-কোষাধক্ষ প্রার্থী আলি আসলাম।

সাংগঠনিক সম্পাদক প্রার্থী মইনুল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী হোসেন, সদস্য সম্পাদক সিদ্দিকুর রহমান অলি ওয়াদুদ, ফান্ডরাইজিং সম্পাদক কিবরিয়া ইসলাম, ক্রীড়া সম্পাদক মুহিবুল হক, শিক্ষা সম্পাদক সাংবাদিক সৈয়দ নাদির আহমদ এবং কালচারাল সেক্রেটারি কামরুজ্জামান চৌধুরী।

নির্বাহী সদস্য প্রার্থী পশ্চিম আমুড়া ইউনিয়ন থেকে সৈয়দ নজরুল ইসলাম ও হুসাইন আলি তাজ, ফুলবাড়ী ইউনিয়ন থেকে বর্তমান সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ শাহনাজ ও জাহাঙ্গীর হোসেন, পৌরসভা থেকে সাবেক সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শাহেদ এবং জি এম অপু শাহরিয়ার, বাঘা থেকে প্রতিষ্ঠাকালীন নির্বাহী সদস্য বাবুল ইসলাম, শরিফগঞ্জ থেকে সাবেক সহ-সভাপতি মুজিবুর রহমান, ঢাকাদক্ষিণ থেকে ইতোয়ার হোসাইন মুজিব, ভাদেশ্বর ইউনিয়ন থেকে আমির হোসেন, বাদেপাশা ইউনিয়ন থেকে সোহেল আহমদ।

প্যানেল পরিচিতি সভায় বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও সংগঠকদের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুল হাকিম চৌধুরী, মোহাম্মদ আব্দুল মতিন, মামুনুর রশীদ খান টেনু, মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, জহির হোসেন গৌছ, মাহমুদুর রহমান শানুর, জিয়াউল ইসলাম শামীম, মাহমুদ মিয়া মানিক, তারেক রহমান ছানু, মোহাম্মদ জাকারিয়া, রায়হান উদ্দিন, মোহাম্মদ কাওছার আহমদ, রেজাউল ইসলাম বিল্লাহ, সোহেল আহমদ চৌধুরী, সলিসিটর শাহজাহান সিরাজ, আব্দুস সামাদ, লোকমান আলী, মোহাম্মদ শামীম আহমদ, বজলুর রহমান, মোহাম্মদ আজিজুস সামাদ, দেওয়ান নজরুল ইসলাম, আবুল মহসিন চৌধুরী, আব্দুল মুন্না, লুৎফুর রহমান চৌধুরী, শায়েক আহমদ সওদাগর, সালেহ আহমদ, মোহাম্মদ সাজন, বদরুল আলম বাবুল, আলকাস মিয়া, জনাব আলী, নিজাম উদ্দিন, মাহমুদুল হাসান কাহের, ফয়েজ আহমেদ দুলাল, আশফাক আহমদ মাসুদ, আমিরুল মুহমিনিন আলমগীর, মুহিবুর রহমান ময়বুল, রফিক উদ্দিন, আবিদ আহমদ তানু, আশফাক আহমদ মাসুদ প্রমুখ।

আগামী ৮ অক্টোবর নির্বাচনের দিন এভাবেই সকলে উপস্থিত থেকে টিপু-মাসুক-মিকাইল প্যানেলকে দোয়াত-কলম মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সদস্যদের প্রতি বিনীত আহবান জানালেন আয়োজকরা। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর