সংযুক্ত আরব আমিরাতে আ.লীগ নেতাদের সংবর্ধনা

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০১৯

সংযুক্ত আরব আমিরাতে আ.লীগ নেতাদের সংবর্ধনা

যে দেশে গুণীজনদের কদর হয়না
সে দেশে গুণীজন জন্মায় না


দুবাই আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবুল বাশার ও হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী মানিককে সংবর্ধনা দেয়া হয়েছে। সংযুক্ত আরব আমিরাত আগমন উপলক্ষে আওয়ামী লীগের পক্ষ থেকে দুবাইর স্থানীয় একটি রেস্টুরেন্টে তাদের সংবর্ধনা প্রদান করা হয়।

দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এস.এম. মঈনুল হোসেন মইনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইউ.এ.ই আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা আহবায়ক আবুহেনা চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী এস.এম মহিউদ্দিন ইকবাল, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মনির, ও বিশিষ্ট ব্যবসায়ী কাছা উদ্দীন কাছা, আবুধাবি আওয়ামী লীগের সভাপতি হাবিবুল হক হাবিব, আবির শাখা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী হারুনুর রশিদ হারুন, বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবুল কাশেম, শারজাহ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওয়াহেবুল মোস্তফা চৌধুরী, শারজাহ আওয়ামী লীগের আহবায়ক বচন মিয়া তালুকদার, সাবেক সভাপতি আবদুল আউয়াল, আজমান আওয়ামী লীগের সাবেক সভাপতি এম জহিরুল ইসলাম, চাতুয়া আওয়ামী লীগের সভাপতি আবদুস সাত্তার, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের মিয়া ও বিশিষ্ট ব্যবসায়ী সিদ্দীক আহমেদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মাসুক আহমেদ রুমেল, আবদুর রহিম বাবুল, ফখরুজ্জামান জামান, মোহাম্মদ ইকবাল হোসেন, শহিদুল হক সুহেল, আবু সারওয়ার তালুকদার, মসুদ আলী, সোহরাব হোসেন, সঞ্জয় ঘোষ, মোহাম্মদ আতিকুর রহমান, কামরুল হাসান জুয়েল, সাদিকুর রহমান চুনু, মোহাম্মদ তায়েফ আহমেদ, মোহাম্মদ জামাল হোসেন, মোহাম্মদ জমসেদ, এমদাদুল হক নাসের, জসিম উদ্দীন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সুবিধাবাদিরা অতিথে ছিল, বর্তমানে আছে এবং আগামীতেও থাকবে। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের ত্যাগী কর্মীরাই আওয়ামী লীগের যেকোন দু:সময়ে ঝাঁপিয়ে পড়ে তাদের চক্রান্ত পণ্ড করবে। এই ত্যাগীদের অবদানের ফসল হিসাবে আওয়ামী লীগ বার বার ক্ষমতায় আসছে, আর এই ত্যাগী কর্মীরাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিষণ ২০২১-২০৪১ বাস্তবায়নে অগ্রণী ভূমিকা রাখছে। সুতরাং, ত্যাগী নেতাকর্মীদের ভুলে গলে চলবে না। এদের মনে রাখতে হবে। যথাযোগ্য মর্যাদা দিতে হবে। এমন গুণী ও ত্যাগী নেতাদের সম্মান দিতে সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগ সব সময় সজাগ রয়েছে। এসব কাজ আগামীতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। সংবাদ বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর