গোয়াইনঘাট প্রবাসী পরিষদের আকাশ ছোঁয়া স্বপ্নে সত্যিই আমি বিমোহিত : ইকবাল মাহমুদ

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০১৯

গোয়াইনঘাট প্রবাসী পরিষদের আকাশ ছোঁয়া স্বপ্নে সত্যিই আমি বিমোহিত : ইকবাল মাহমুদ

আমির উদ্দিন, মালয়েশিয়া থেকে
সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও একাত্তর টিভির সিলেট ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ বলেছেন, গোয়াইনঘাট প্রবাসী পরিষদের আকাশ ছোঁয়ার স্বপ্ন সত্যিই আমাকে বিমোহিত করেছে, হাজার ব্যস্ততার মধ্যে প্রবাসীদের এই আয়োজন সত্যিই আমাকে উৎসাহিত করেছে, শুধু মালয়েশিয়া নয় বিগত কয়েক দিন পূর্বে আমার ইতালি ও ফ্রান্স সফরে প্রবাসী পরিষদ আমাকে অভ্যর্থনা জানিয়েছেন। আজকে স্বল্প সময়ে এই সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের জন্য আমি সংগঠনের মালয়েশিয়া শাখার সভাপতি সম্পাদকসহ সকল স্থরের নেতৃবৃন্দ কে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি, আমার অবস্থান থেকে এই সংগঠনের যথটুকু সহযোগিতা করা প্রয়োজন আমি তা চালিয়ে যাবো ইনশাল্লাহ।

তিনি মঙ্গলবার গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ মালয়েশিয়া শাখা আয়োজিত মতবিনিময় সভা ও নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সংগঠনের শাখা সভাপতি আহমদ মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন- জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের সাবেক সভাপতি ফারুক আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মালয়েশিয়া প্রেসক্লাবের সহ সভাপতি আহমাদুল কবির, সিলেট ডিবিশনাল এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক শহীদুল হক, সিলেট ডায়নামিক ফেডারেশনের সভাপতি এনামুল হক, গোয়াইনঘাট এসোসিয়েশন অব মালয়েশিয়ার যুগ্ম সম্পাদক হিমন আহমদসহ গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটি ও মালয়েশিয়া কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর