সিলেটে করোনায় আরও ২ মৃত্যু

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, জুন ১৫, ২০২১

সিলেটে করোনায় আরও ২ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
সিলেটে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও দুজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিরা সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৩৪ জন। এরমধ্যে সিলেট জেলার ৩৫৫ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩১ জন।

 

একই সময়ে সিলেট বিভাগে আরও ১১৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৫৯ জন, সুনামগঞ্জে ৯, হবিগঞ্জে ১০, মৌলভীবাজারের ১৬ জন এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ২৪ জনের করোনা শনাক্ত হয়।

 

সব মিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩ হাজার ৮০৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৭০৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৭৭, হবিগঞ্জে ২ হাজার ৫৬২ এবং মৌলভীবাজারে ২ হাজার ৬৬৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

 

আর গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৮৫ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ৭০ জন এবং সুনামগঞ্জের ১৫ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২২ হাজার ২৬৯ জন। এরমধ্যে সিলেট জেলার ১৫ হাজার ২৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৮৫ জন, হবিগঞ্জে ২ হাজার ৮৯ জন এবং মৌলভীবাজারের ২ হাজার ৩৬৮ জন সুস্থ হয়েছেন।
মঙ্গলবার সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ১০ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ২৪৯ জন। এরমধ্যে সিলেটে ২২৫, সুনামগঞ্জে ১, হবিগঞ্জে ২ এবং মৌলভীবাজারে ২১ জন।

 

অন্যদিকে গত ১০ মার্চ থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ৩০ হাজার ৬৩২ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৩০ হাজার ২৬২ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৭০ জন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর