কুলাউড়ায় আওয়ামী লীগের বর্ধিত সভায় সম্মেলন প্রস্তুুতি কমিটি গঠন

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৯

কুলাউড়ায় আওয়ামী লীগের বর্ধিত সভায় সম্মেলন প্রস্তুুতি কমিটি গঠন

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি ::দীর্ঘ ১৫ বছর পর অ‌নেক উৎসাহ উদ্দীপনার ম‌ধ্যে দি‌য়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন। ১০ নভেম্বর অনুষ্ঠিতব্য কাউন্সিলকে কেন্দ্র ক‌রে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
.
বৃহস্প‌তিবার (২৪ অক্টোবর) বিকেলে ৩টার দি‌কে কুলাউড়া পৌর মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মিছবাউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রাধা পদ দেব সজল।
.
এসময় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমান, কুলাউড়া পৌর মেয়র শফি আলম ইউনুছ। বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সম্পাদকরা অংশ নেন। এসময় আগামী ১০ নভেম্বর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষে বর্তমান সভাপতি মো. আব্দুল মতিনকে আহবায়ক ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনুকে সদস্য সচিব ও কার্যনির্বাহী কমিটির বাকি সদস্যদের সদস্য করে সম্মেলন প্রস্তুুতি কমিটি গঠন করা হয়।
.
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মিছবাউর রহমান বলেন, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে সফল করতে জেলার পক্ষ থেকে সাংগঠনিক নির্দেশনা দেয়া হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি ও বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এডভোকেট মিসবাউদ্দিন সিরাজ উপস্থিত থাকার কথা রয়েছে বলে তিনি জানান।
.
উলে­খ্য, ২০০৪ সালের ১২ ডিসেম্বর কাউন্সিলে ৬৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। ১৫ বছর পর অনুষ্ঠিতব্য কুলাউড়া আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে নেতাকর্মীদের মধ্যে চাঞ্চল্য ও উৎসাহ বিরাজ করছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর