ইসলামী ছাত্র আন্দোলন বিশ্বনাথের সম্মেলন

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৩

ইসলামী ছাত্র আন্দোলন বিশ্বনাথের সম্মেলন

বিশ্বনাথ সংবাদদাতা
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বিশ্বনাথ থানা ও পৌরসভা সম্মেলন অনুষ্ঠিত। শুক্রবার (২০ জানুয়ারি) বেলা ২টায় আইসিএবি মিলনায়তন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বিশ্বনাথ থানা ও পৌরসভা সম্মেলন অনুষ্ঠিত হয়।
বিশ্বনাথ থানা শাখার সভাপতি মুহাম্মাদ আব্বাস আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ খালেদ আহমদ এবং পৌরসভার সাধারণ সম্পাদক মুহাম্মদ আতিকুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলার সহ-সভাপতি মাওলানা মুহাম্মাদ আমীর উদ্দিন।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা-এর সংগ্রামী সভাপতি আরিফুল ইসলাম শামীম।
সম্মেলনে বিশ্বনাথ থানা ও পৌরসভার বিগত কমিটি বিলুপ্ত করে ২০২৩ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়।
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বিশ্বনাথ থানা শাখার সভাপতি মুহাম্মাদ আব্বাস আলী, সহ-সভাপতি, মুহাম্মদ তামজিদুল হক, সাধারণ সম্পাদক মুহাম্মদ খালেদ আহমদ এবং বিশ্বনাথ পৌরসভা শাখায় সভাপতি মুহাম্মদ শাহেদ আহমদ, সহ-সভাপতি মুহাম্মাদ রুহিন আহমদ ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আতিকুর রহমান মনোনীত করে কমিটি ঘোষণা করা হয়।
উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন- ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সাবেক সভাপতি,মুহাম্মাদ সায়মন সিকদার ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলার দাওয়াহ সম্পাদক মুহাম্মদ মুহসিনুল হক কিবরিয়া।
এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি বিশ্বনাথ থানা শাখার উপদেষ্টা, মাওলানা ফয়জুর রহমান সাহেব, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ বিশ্বনাথ থানা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ জুয়েল আহমদ-সহ নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর