বিশ্বনাথে শফিক চৌধুরী
বিএনপি-জামায়াত চক্রই দেশে নৈরাজ্য বৃদ্ধি করে

প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০২৩

<span style='color:#077D05;font-size:19px;'>বিশ্বনাথে শফিক চৌধুরী</span> <br/> বিএনপি-জামায়াত চক্রই দেশে নৈরাজ্য বৃদ্ধি করে

বিশ্বনাথ সংবাদদাতা
সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় গেলে দেশের জনসাধারণের ভাগ্যের পরিবর্তন হয়, আর ক্ষমতায় গেলে বিএনপি-জামায়াত চক্র দেশে ঘুষ-দূর্নীতি, লুটপাট, সন্ত্রাস-নৈরাজ্য ও মাদক-জঙ্গিবাদ বৃদ্ধি করে। বিএনপি-জামায়াত চক্র দেশের গরীব-অসহায় মানুষের সম্পদ লুটপাট করে আঙ্গুল ফুলে কলাগাছ, কলাগাছ থেকে বটগাছ হয়েছে।

বাংলাদেশের উন্নয়নকে তারা বাধাঁগ্রস্থ করতে দেশে-বিদেশে ষড়যন্ত্র করে আজ বড় গলায় কথা বলে। তাদের সকল ষড়যন্ত্রকে পেছনে ফেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র যোগ্য নেতৃত্বে দেশ আজ রয়েছে উন্নয়নের মহাসড়কে। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের নেতৃত্বে জনগণের সম্পদ কাজে লাগিয়ে আজ প্রমান করেছে বাংলাদেশ এখন আর থলাবিহীন ঝুরির দেশ নয়।

তিনি শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে সর্বসাধারণের মাঝে দ্বিতীয় দিনের মতো ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

তিনি আরো বলেন, বিএনপি সরাসরি নির্বাচনে আসতে ভয় পায়, তাই তারা সকল নির্বাচনে স্বতন্ত্রের মোড়কে অংশ গ্রহন করে। নিজেদের জনপ্রিয়তা যাচাই করার জন্য তারা নির্বাচনে আসুক, তখন দেখে নেবে দেশবাসী যে তার পক্ষে নেই। মিথ্যা গুজব ছড়িয়ে, বিএনপি-জামায়াত চক্র দেশবাসীর কাছে কখনই আস্তাভাজন হতে পারবে না। বাংলাদেশের জনগণ আসন্ন জাতীয় নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদেরকে বিজয়ী করার মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে পুনঃরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর পরিচালনায় ইফতার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু ও শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।

ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক শাখাওয়াত হোসেন, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ বদরুল আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা আরব আলী প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর