বালাগঞ্জে ডাকাতদের গুলিতে ছাত্রলীগ নেতা নিহত

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০১৯

বালাগঞ্জে ডাকাতদের গুলিতে ছাত্রলীগ নেতা নিহত

বালাগঞ্জ প্রতিনিধি
বালাগঞ্জে মধ্যরাতে ডাকাতদের গুলিতে শাহাব উদ্দিন নামের এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের চাম্পারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার দিবাগত রাত ২টার দিকে গৃহকর্তা সুরমান আলীর ঘরে একদল ডাকাত হানা দেয়। এসময় পরিবারের লোকজনের চিৎকারে পাশের কে থাকা সুরমান আলীর পুত্র দেওয়ান বাজার ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন ছুটে আসেন। এসময় ডাকাতদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে তিনি গুলিবিদ্ধ হন। ডাকতরা তার শরীরে অস্ত্র দিয়ে আঘাত করে ও হত্যার উদ্দেশ্যে গুলি ছুড়ে মালামাল নিয়ে পালিয়ে যায়।

এদিকে, মারাত্মক রক্তাক্ত শাহাব উদ্দিনকে সিলেটে হাসপাতালে নেয়ার পথে তার মৃতু হয়। এই ঘটনায় আহত গৃহকর্তা সুরমান আলী ও তার ভাই ওয়াহাব আলী সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন এবং শাহাব উদ্দিনের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়েই আমি ঘটনাস্থলে গিয়েছি। আলামত জব্দ করা হয়েছে। তবে, এটি ডাকাতি না হয়ে পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে বলে তিনি ধারণা করেন।

সর্বশেষ ২৪ খবর