জিয়ার শাহাদাতবার্ষিকীতে বালাগঞ্জ বিএনপির দোয়া মাহফিল

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, মে ৩০, ২০১৯

জিয়ার শাহাদাতবার্ষিকীতে বালাগঞ্জ বিএনপির দোয়া মাহফিল

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল করেছে বালাগঞ্জ উপজেলা বিএনপি।

বৃহস্পতিবার (৩০ মে) বাদ যোহর বালাগঞ্জ উপজেলা জামে মসজিদে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

মাহফিলে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ি চালক আনসার আলীসহ নিখোঁজ সকল নেতাকর্মীর সন্ধান কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও মহফিলে দেশ-জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা সভাপতি কামরুল হুদা জায়গীরদার, উপজেলা সহ-সভাপতি আব্দুন নুর চেয়ারম্যান, উপজেলা সহ-সভাপতি আব্দুর রশীদ, সাংগঠনিক সম্পাদক সালিক মিয়া, বালাগঞ্জ সদর ইউনিয়ন সভাপতি মকবুল মেম্বার, বোয়ালজুর ইউনিয়ন সভাপতি হাজী রফিক মিয়া, উপজেলা সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ কনাই মেম্বার, বিএনপি নেতা আসাদ মেম্বার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আজমল হোসেন, যুবদল নেতা আব্দুল খায়ের ও ছাত্রদল নেতা সালমান আহমদ প্রমূখ। সংবাদ বিজ্ঞপ্তি।

সর্বশেষ ২৪ খবর