বিশ্বনাথে জুয়ার আসর থেকে আ.লীগ নেতাসহ আটক ৯

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৮

বিশ্বনাথে জুয়ার আসর থেকে আ.লীগ নেতাসহ আটক ৯

নিজস্ব প্রতিবেদন
সিলেটের বিশ্বনাথে জুয়ার আস্তানায় অভিযানে আ.লীগ নেতাসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে উপজেলার দেওকলস ইউনিয়নের পুরান সৎপুর গ্রামের আ.লীগ নেতা সুলতান আহমদের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার দেওকলস ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলার পুরান সৎপুর গ্রামের মৃত মাহতাব আলীর ছেলে সুলতান আহমদ (৪৭), তার ভাই সুজন মিয়া (৩০), একই গ্রামের মৃত মান উল্লার ছেলে ইলাছ আলী (৩৫), মাজেরগাঁও গ্রামের ইয়াদ উল্লার ছেলে শহিদ আলী (৪০), কান্দিগাঁও গ্রামের আবদুল রফিকের ছেলে আবদুস শহিদ (৩৫), মদনপুর গ্রামের নিয়ামত উল্লার ছেলে আনোয়ার মিয়া (৪৫), ওসমানীনগর উপজেলার রুকনপুর গ্রামের মৃত ওয়াছত উল্লার ছেলে এশারত আলী (৫৫), একই গ্রামের মৃত আরজত উল্লাহর ছেলে সাবুল মিয়া (৩৩) ও একই গ্রামের মৃত ওয়াতির উল্লার ছেলে কমর উদ্দিন (৬০)।

শুক্রবার দিবাগত রাতে আওয়ামী লীগ নেতা সুলতান আহমদের বাড়ি থেকে এই নয় জুয়াড়িকে গ্রেফতার করা হয়। শনিবার তাদেরকে সিলেট কোর্টে প্রেরণ করা হয়েছে। পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে। শনিবার বেলা সোয়া ২টায় তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায়। আটককৃতদের কাছ থেকে নগদ ৫,৪৪৫ টাকা, তাসসহ জোয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।

জোয়াড়ী আটকের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার তাদের আদালতে প্রেরণ করা হয় বরে জানান তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর