গোয়াইনঘাটে মা ও দুই সন্তানকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, জুন ১৬, ২০২১

গোয়াইনঘাটে মা ও দুই সন্তানকে কুপিয়ে হত্যা

বিশেষ প্রতিবেদক
সিলেটের গোয়াইনঘাট উপজেলায় মা ও দুই শিশু সন্তানকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় গলাকাটা আরও একজন আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন। মঙ্গলবার দিবাগত রাতের শেষ প্রহরের কোনো এক সময় তাদের হত্যা করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি গ্রামের নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহতরা হলেন- বিন্নাকান্দি গ্রামের হিফজুর রহমানের স্ত্রী হালিমা বেগম (৩০), তার ছেলে মিজান (১০) ও মেয়ে তানিশা (৩)।

 

এছাড়া আশঙ্কাজনক (গলা কাটা) অবস্থায় রয়েছেন হালিমা বেগমের স্বামী হিফজুর রহমান। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, বুধবার সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে প্রতিবেশীরা হিফজুরের ঘরের সামনে যান। ভেতর থেকে ঘুঙ্গানির শব্দ শুনে তারা দরজায় ধাক্কা দেন। এসময় ঘরের দরজা খোলা ছিল। ভেতরে প্রবেশ করে খাটের মধ্যে তিন জনের জবাই করা ও কুপানো মরদেহ ও হিফজুরকে রক্তাক্ত দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই মহসিনের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে লাশ তিনটি উদ্ধার করেন এবং হিফজুরকে হাসপাতালে পাঠান। হিফজুরের শরীরের বিভিন্ন স্থানে দায়ের কোপ ছিল।

 

গোয়াইনঘাট থানার ওসি আবদুল আহাদ তিনজন নিহত ও একজন আহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বটি দা দিয়ে কুপিয়ে কে বা কারা মা ও শিশু সন্তানদের হত্যা করেছে। দুর্বৃত্তরা পরিবারের সবার মৃত্যু নিশ্চিত করলেও ঘরের কর্তা ব্যক্তি হিফজুর রহমান বেঁচে গেছেন। তবে তার অবস্থা আশঙ্কাজনক। ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ঘটনার কারণ খুঁজে অপরাধীদের শনাক্তের চেষ্টা চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর