স্বেচ্ছাসেবক লীগের হাতে অটোরিকশা চালক খুন

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮

স্বেচ্ছাসেবক লীগের হাতে অটোরিকশা চালক খুন

নিজস্ব প্রতিবেদন
সিলেট নগরের নবাব রোডে ময়না মিয়া নয়ন (৩৫) নামের এক সিএনজি অটোরিক্সা চালক খুন হয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, স্বেচ্ছাসেবক লীগের ক্যাডাররা ছুরিকাঘাত করে তাকে খুন করে রাস্তা ফেলে রেখে যায়। এ ঘটনায় ৩জনকে আটক করেছে পুলিশ। রোববার রাত ১১টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন নবাব রোড মোড়ে এ ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালক ময়না মিয়া নগরীর কাজীটুলা এলাকার এফ-১০৯ বাসার আইন উদ্দিনের ছেলে। তিনি বর্তমানে নগরীর মিরবক্সটুলা আজাদী ৬০ নম্বর বাসায় থাকতেন।

প্রত্যদর্শীরা জানান, নবাব রোডের মুড়ে নিজ গাড়িতে বসা ছিলেন চালক নয়ন। স্বেচ্ছাসেবক লীগের সালাম-মনাফ গ্রুপের ক্যাডাররা এসে তাকে জোরপূর্বক অন্যত্র নিয়ে যেতে চান। কিন্তু তিনি রাজি না হওয়ায় তারা ছুরিকাঘাত করে তাকে রাস্তায় ফেলে চলে যায়। আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।ঘটনার পরপরই স্থানীয়রা খুনের সাথে জড়িত সন্দেহে স্বেচ্ছাসেবক লীগের কর্মী হাবিবুর রহমান হাবিব (৩০)কে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

পরে সোমবার পুলিশ আরো দুই ঘাতককে আটক করে। আটককৃতরা হল- মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য মনাফ মিয়া (৩৫) ও ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সালাম মিয়া (৩৭)। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। সোমবার নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি মো. সেলিম মিয়া জানান, এ ঘটনায় দায়ের করা মামলায় হাবিব নামের একজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের মধ্যে কাউকে গ্রেফতার দেখানো হবে কি না তা’ সরকারের উপর মহলের নির্দেশনার উপর নির্ভর করছে বলে জানান তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর