শাহজালাল ইসলামী ব্যাংক’র ভাইস চেয়ারম্যান নির্বাচিত বিয়ানীবাজারের নাজিম

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২৩

শাহজালাল ইসলামী ব্যাংক’র ভাইস চেয়ারম্যান নির্বাচিত বিয়ানীবাজারের নাজিম

বিজয়ের কণ্ঠ ডেস্ক
শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিয়ানীবাজার উপজেলার কৃতি সন্তান আব্দুল করিম নাজিম। তিনি উপজেলার মাথিউরা পশ্চিমপাড় গ্রামের বাসিন্দা।
বুধবার (১১ জানুয়ারি) পরিচালক পর্ষদের ৩৫৪তম সভায় সর্বসম্মতিক্রমে তাকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করা হয়।
ওই সভায় শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান পুর্ননির্বাচিত হয়েছেন মোহাম্মদ ইউনূছ। একই সঙ্গে পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ পুনর্নির্বাচিত হয়েছেন।
নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান আব্দুল করিম নাজিম ১৯৬৫ সালে সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার মাথিউরা পশ্চিমপার এলাকার এক সম্ভ্রান্তমুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল করিম নাজিম তিন দশকের অধিক সময় ধরে যুক্তরাজ্যে ব্যবসা-বাণিজ্যের সাথে সম্পৃক্ত। তিনি লন্ডন টি এক্সচেঞ্জ বিডি এর চেয়ারম্যান, করিম এন্টারপ্রাইজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং ক্যামডেনে অবস্থিত মহারানী রেস্টুরেন্ট এর স্বত্বাধিকারী। আব্দুল করিম নাজিম ইউকেবিবিসিআই শীর্ষক প্রতিষ্ঠানের পরিচালক। তাছাড়া তিনি সমাজ সেবামূলক কাজে দীর্ঘদিন যাবৎ সম্পৃক্ত রয়েছেন। আব্দুল করিম নাজিম বিয়ানীবাজার ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালের একজন ট্রাস্টি এবং প্রকল্প পরিচালক। তিনি বর্তমানে বাংলাদেশ ক্যাটারার্স অ্যাসোসিয়েশন (বিসিএ) এর সহ-সভাপতি এবং বিয়ানীবাজার কল্যাণ ট্রাস্ট ও বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি, ইউকে-এর সভাপতির দায়িত্ব পালন করছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর