দেহে উপর্যুপরি ছুরিকাঘাতের চিহ্ন
কোম্পানীগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১:১৬ পূর্বাহ্ণ, এপ্রিল ১৪, ২০২৩

<span style='color:#077D05;font-size:19px;'>দেহে উপর্যুপরি ছুরিকাঘাতের চিহ্ন</span> <br/> কোম্পানীগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার

কোম্পানীগঞ্জ প্রতিনিধি
কোম্পানীগঞ্জে নুর উদ্দিন (২৬) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকালে উপজেলার ইসলামগঞ্জ বুধবারী বাজার এলাকার ঢালারপার গ্রামঘেঁষা কালা পাথর বাঁধ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এরআগে স্থানীয়রা তার লাশ নদীর গর্তের পানিতে ভাসতে দেখে পুলিশে খবর দেন।
নিহত নুর উদ্দিন উত্তর ঢালারপার গ্রামের আবু তাহের মিস্ত্রির ছেলে।

পুলিশ বলছে, রাতের আঁধারে কোনো এক সময় নুর উদ্দিনকে খুন করা হতে পারে। তার শরীরে উপর্যুপরি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানান, নুর উদ্দিন দীর্ঘদিন ধরে পুলিশের সোর্স হিসেবে কাজ করছেন। যার ফলে অপরাধীদের আস্তানার সন্ধান ও পুলিশকে বিভিন্নভাবে সহায়তা করার কারণেই হয়তো তিনি খুন হতে পারেন। তাদের ধারণা, দুর্বৃত্তরা গভীর রাতে ফোনকলের মাধ্যমে বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে খুন করতে পারে। তার শরীরে উপর্যুপরি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। নিশ্চই অপরাধীরা মৃত্যু নিশ্চিত করে লাশ গুম করার উদ্দেশ্যে নদীতে ফেলে দিয়েছে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) আল-আমিনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, খুনের ঘটনার বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে। লাশের সুরতহাল তৈরির পর ময়নাতদন্তের জন্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। খুনের প্রকৃত ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে।

এ ঘটনার এখন পর্যন্ত কোনো ক্লু উদ্ধার না হওয়ায় এলাকার জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উদ্বিগ্ন। তারা অবিলম্বে প্রকৃত খুনের ক্লুু বের করে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর