মরিচা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার কাজের উদ্বোধন

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২৩

মরিচা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার কাজের উদ্বোধন

জকিগঞ্জ উপজেলা কাজলসার ইউনিয়নের মরিচা বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৩ লক্ষ টাকা ব্যায়ে সংস্কার কাজ উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার সংস্কার কাজের উদ্বোধন করেন সিলেট জেলা পরিষদ-এর প্যানেল চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগের বন ওপরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্জ মস্তাক আহমদ পলাশ।

তিনি গত সোমবার বিকেলে জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন-এর ১নং ওয়ার্ডের মরিচা বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার কাজ উদ্বোধন শেষে ১নং ওয়াবাসীর উদ্যোগে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মরিচা বেসরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইউপি প্যানেল চেয়ারম্যান অজয় কুমার লস্কর এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ-এর চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া,সিলেট জেলা পরিষদ-এর সহকারী প্রকৌশলী মোঃ মাসুদ আলম চৌধুরী। এম সাইফুদ্দৌলাহ মান্না এর পরিচালনায় অনুষ্টানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মোঃ আব্দুল কুদ্দুছ। মাওলানা সিরাজ উদ্দিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেনসাবেক মেম্বার উস্তার হোসেন চৌধুরীমন্জুর আহমদ চৌধুরী সেলিম, আব্দুল করিম, হারুন আহমদ হারু, জকিগঞ্জ কৃষকলীগের সহ সাধারন সম্পাদক এটিএম ফয়সল, জামাল আহমদ,আব্দুস সালাম, বাবুল আহমদ, জামিল আহমদ, ফখরুল ইসলাম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা পরিষদ-এর প্যানেল চেয়ারম্যান আলহাজ্জ মস্তাক আহমদ পলাশ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার গ্রামীন জনপদের উন্নয়ন,এই অঙ্গিকার বাস্তবায়নে সবাইকে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। স্মাট বাংলাদেশ বাস্তবায়নে আমাদের স্থানীয় সরকারের সকল প্রতিষ্ঠান ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। উন্নয়নের মহাসড়কে যখন বাংলাদেশ পদ্মা সেতু, চট্রগ্রাম চ্যানেল হচ্ছে সেখানে কোন এলাকা পিছিয়ে থাকতে পারে না। একটি এলাকাকে পূর্নাঙ্গ শিক্ষিত করে তোলার জন্য প্রাথমিক শিক্ষার বিকল্প নেই সেই সাথে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘঠাতে হবে। একটি শিক্ষিত জাতি এলাকার উন্নয়ন সহ দেশের উন্নয়নে গুরুত্বপূর্ন ভ’মিকা পালন করে।

বিশেষ অতিথি কাজলসার ইউনিয়ন পরিষদ-এর চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া সিলেট জেলা পরিষদ-এর প্যানেল চেয়ারম্যান আলহাজ্জ মস্তাক আহমদ পলাশ তার জেলা পরিষদের প্রথম উন্নয়ন কর্মকান্ড তার ইউনিয়ন থেকে শুর করায় থাকে ধন্যবাদ জানান এবং এলাকার উন্নয়নে তার সর্বাত্বক সহযোগীতা কামনা করেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর