কানাইঘাটবাসীর প্রতি নব নিবার্চিত চেয়ারম্যান মুমিন চৌধুরীর কৃতজ্ঞতা

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৯

কানাইঘাটবাসীর প্রতি নব নিবার্চিত চেয়ারম্যান মুমিন চৌধুরীর কৃতজ্ঞতা

কানাইঘাট প্রতিনিধি
কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করায় কানাইঘাট বাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মোমিন চৌধুরী। তিনি এ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী ছিলেন।

এক বিবৃতিতে মুমিন চৌধুরী বলেন গত সোমবারের উপজেলা পরিষদের নির্বাচনে কালো টাকাসহ সকল ষড়যন্ত্র ও ভয়ভীতিকে উপেক্ষা করে দলমত নির্বিশেষে সর্বস্তরের জনসাধারণ আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করায় কানাইঘাটবাসীকে অভিনন্দন জানাই। সেই সাথে আমি এ উপজেলার সর্বস্তরের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, আওয়ামী লীগের নিবেদিত প্রান নেতাকর্মীসহ সকল দল ও মতের মানুষ আমাকে তাদের মূল্যবান ভোট প্রদান করে বিজয়ী করার মধ্য দিয়ে যে সম্মান দেখিয়েছেন আমি কখনো এ ভালবাসার ঋণ শোধ করতে পারব না। আপনাদের ভোটে নির্বাচিত একজন সেবক হিসাবে প্রশাসন, জনপ্রতিনিধি, সুধীজন, রাজনৈতিক মহলসহ সবাইকে নিয়ে কানাইঘাটের আত্মসামাজিক উন্নয়নে নিজেকে নিয়োজিত এবং সম্প্রীতির বন্ধন গড়ে তোলার চেষ্টা করবো। এ জন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি। সেই সাথে তিনি নির্বাচন সংক্রান্ত যেকোন ধরনের অনাকাক্সিক্ষত ঘটনা থেকে সবাইকে বিরত থাকার আহŸান জানান। সংবাদ বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর