নাজিরবাজারে ইনসাফ ওয়েলফেয়ার সোসাইটি’র বৃক্ষরোপণ ও চারা বিতরণ

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২১

নাজিরবাজারে ইনসাফ ওয়েলফেয়ার সোসাইটি’র বৃক্ষরোপণ ও চারা বিতরণ

নাজিরবাজার ইনসাফ ওয়েলফেয়ার সোসাইটি’র উদ্যোগে নাজিরবাজার এলাকার প্রায় ২০টি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষের চারা রোপণ ও বিতরণের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

 

এ উপলক্ষে শনিবার বেলা ১১টায় লালাবাজার ইউনিয়নের ঝাজর জামে মসজিদ প্রাঙ্গণে বৃক্ষরোপণ-২০২১ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

নাজিরবাজার ইনসাফ ওয়েলফেয়ার সোসাইটি’র সভাপতি নোমান আহমদ’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৬নং লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল।

 

সোসাইটি’র অর্থ সম্পাদক জসিম উদ্দিন’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন লালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহিদ হোসেন, রোটারী ক্লাব অব সিলেট সিটি’র সেক্রেটারী রোটা. এসএ শফি, সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম মনির, বিশিষ্ট মুরব্বী আব্দুল মতিন।

 

উপস্থিত ছিলেন- ইনসাফ ওয়েলফেয়ার সোসাইটি’র উপদেষ্টা মহিউদ্দিন, জিতু মিয়া, আবুল হাসান মিনার, সহ সভাপতি সুমেল আহমদ, সাধারণ সম্পাদক আহমেদ আমিম, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ, ব্যবসায়ী মিনহাজ আহমদ, ছাত্রনেতা ইব্রাহিম আলী ও সাদেক আলী প্রমুখ।

 

অনুষ্ঠানে সোসাইটির পক্ষ থেকে নাজিরবাজার এলাকার প্রায় ২০টি শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ কমিটির সদস্যদের হাতে বৃক্ষের চারা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর