বঙ্গবন্ধু পরিষদ শারজাহের ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, মে ৩০, ২০১৯

বঙ্গবন্ধু পরিষদ শারজাহের ইফতার ও দোয়া মাহফিল

সংযুক্ত আরব আমিরাতে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি শারজাহের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার শারজাহস্থ একটি রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শাহজাহান মিয়াজী।

সাধারণ সম্পাদক ওয়াহেবুল মোস্তফা চৌধুরী পরিচালনায় প্রধান অতিথি ছিলেন দুবাই বঙ্গবন্ধু পরিষদ ও আখতারুজ্জামান বাবু চৌধুরী স্মৃতি সংসদের প্রধান উপদেষ্টা অধ্যাপক আব্দুস সবুর। প্রধান বক্তা ছিলেন বঙ্গবন্ধু পরিষদ শারজাহের প্রধান উপদেষ্টা প্রকৌশলী নজরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন- সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী মহিউদ্দিন ইকবাল, দুবাই আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি হাজী শফিকুল ইসলাম, শারজাহ আওয়ামী লীগের সভাপতি আব্দুল আউয়াল, সাবেক আহবায়ক বচন তালুকদার, বঙ্গবন্ধু পরিষদ শারজাহের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মোস্তাক, মোহাম্মদ জমিস উদ্দিন, আখতারুজ্জামান স্মৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আনছার, সুনামগঞ্জ সমিতির সভাপতি শফিকুল হক, রাউজান সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন, আজমান আওয়ামী লীগের আহবায়ক মোহাম্মদ মিসবাহ।

আরো বক্তব্য রাখেন- শারজাহ যুবলীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ রাশেদ, দুবাই আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর, বঙ্গবন্ধু পরিষদ শারজাহের মোহাম্মদ গোফরান, মোহাম্মদ সাহাবুদ্দিন, মোহাম্মদ আলমগীর প্রমুখ।

বক্তারা দেশ ও জাতির শান্তি কামনায় দোয়া করেন। জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য যে মিশন ও ভিশন সরকারের রয়েছে তাতে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান এবং দলের ভিতর কোন প্রকার হাইব্রীড, বিএনপি, জামাত, রাজাকার যেন স্থান না পায় তার জন্য সবাইকে সোচ্চার থাকার আহ্বান জানান। সংবাদ বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর