এমপি মানিকের কাছে বাস্তবায়ন পরিষদের আবেদনপত্র হস্তান্তর

প্রকাশিত: ১২:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৯

এমপি মানিকের কাছে বাস্তবায়ন পরিষদের আবেদনপত্র হস্তান্তর

দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদ নেতৃবৃন্দের উদ্যোগে ছাতক-দোয়ারাবাজারের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপির কাছে বিভিন্ন দাবী-দাওয়া সম্বলিত একটি আবেদন হস্তান্তর করা হয়েছে। ৭ অক্টোবর সকাল ১০টায় দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়ন পরিষদের সভাপতি আ. ন. ম. ওহিদ কনা মিয়া ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তারের নেতৃত্বে একটি প্রতিনিধি দল মুহিবুর রহমান মানিকের সাথে এই সাক্ষাতে মিলিত হন।
এসময় নেতৃবৃন্দ বিভিন্ন দাবি-দাওয়া সম্বলিত আবেদনপত্রে উল্লেখ করেন, ছাতক উপজেলার দক্ষিণাঞ্চলের সুনামগঞ্জ জেলার পরিষদের ১৫নং ওয়ার্ডের ৬টি ইউনিয়ন গোবিন্দগঞ্জ সৈয়দের গাঁও, ছৈলা আফজলাবাদ দক্ষিণ সুরমা, সিংচাপইড়, দোলারবাজার ও ভাতগাঁও ইউনিয়ন নিয়ে “দক্ষিণ ছাতক উপজেলা” নামে একটি স্বতন্ত্র প্রশাসনিক উপজেলা গঠনের লক্ষ্যে দক্ষিণাঞ্চলে আসছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ইতোমধ্যে সরকারের সংশ্লিষ্ট দপ্তরে উল্লেখিত ৬ ইউনিয়নের প্রতিটি গ্রামের প্রায় লক্ষাধিক স্বাক্ষর সম্বলিত আবেদনপত্র জমা দেওয়া হয়েছে। পাশাপাশি দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়নে সার্বিক সহযোগিতা চান তারা।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা বাস্তবায়ন পরিষদের অন্যতম সদস্য মো. আব্দুল হান্নান, আব্দুল কুদ্দুছ, এ. টি. এম. তারেক, সফিক আহমদ, তোফায়েল আহমদ প্রমুখ। প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর