দক্ষিণ সুরমায় দোকান কর্মচারী খুন: গ্রেফতার ১

প্রকাশিত: ১:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০১৯

দক্ষিণ সুরমায় দোকান কর্মচারী খুন: গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদন
সিলেটের দণি সুরমার পিরোজপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সেবুল মিয়া ওরফে রাজা(৩৫) নামের এক দোকান কর্মচারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার (১৬ জানুয়ারী) রাত সাড়ে ৯টার দিকে দণি সুরমার বঙ্গবীর রোডের পিরোজপুরে হক স্টোর নামক দোকানে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত সেবুল মিয়া দণি সুরমার চকেরবাজারের জাকির মিয়ার কলোনীর বাসিন্দা। তার মূল বাড়ি বিশ্বনাথ উপজেলার লামাকজি ইউনিয়নের আকিলপুর গ্রামে। তিনি ওই গ্রামের মৃত করম আলীর পুত্র। এ ঘটনায় পুলিশ রাত সাড়ে ১২টায় দণি সুরমার ঝালোপাড়া থেকে ঘাতক সোহেলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সোহেল(২০) দক্ষিণ সুরমার পিরোজপুর গ্রামের আইনুল্লাহর পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেবুল মিয়া ওরফে রাজা রিক্সা চালনার পাশাপাশি দণি সুরমার বঙ্গবীর রোডের পিরোজপুরে আব্দুল আহাদ জিয়াউলের মুদির দোকান হক স্টোরে খন্ডকালীন কর্মচারীর কাজ করতেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে স্থানীয় পিরোজপুর গ্রামের আইনুল্লাহর পুত্র সোহেল দোকানে ঢুকে নিজ হাতে একটি পটেটো চিপস ছিড়ে ফেলে। দোকানটি রাস্তার পাশে হওয়ায় চিপসের প্যাকেটের গায়ে ধুলাবালি ছিল। পরিষ্কার করে দেয়ার জন্য সোহেল চিপসের প্যাকেট দোকান মালিক আব্দুল আহাদ জিয়াউলের উপর ছুঁড়ে মারে। এ নিয়ে দোকানের মালিক-কর্মচারীর সাথে সোহেলের বাদানুবাদ হয়। এক পর্যায়ে সোহেল লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই দোকান কর্মচারী সেবুলের মৃত্যু ঘটে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তেদর জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে। পরে পুলিশ অভিযান চালিয়ে নগরের ঝালোপাড়া এলাকা থেকে ঘাতক সোহেলকে গ্রেফতার করে।

দণি সুরমা থানার ওসি খায়রুল ফজল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ঘাতক সোহেলকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নিহতের বোন খয়রুন বেগম বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় হত্যামামলা করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর