দিরাইয়ে রাজমিস্ত্রী খুন : গ্র্রেপ্তার ৩

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৮

দিরাইয়ে রাজমিস্ত্রী খুন : গ্র্রেপ্তার ৩

দিরাই সংবাদদাতা
সুনামগঞ্জের দিরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক রাজমিস্ত্রী খুন হয়েছেন। শনিবার (২৪ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে দিরাই পৌর সদরের ভরারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাজমিস্ত্রী মারুফ মিয়া (২৪) সুনামগঞ্জের হাসননগরের পূর্ব সুলতানপুর গ্রামের নুর ইসলামের ছেলে।এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত মারুাফ মিয়ার সহকর্মী আইনুদ্দিন মিয়া সাংবাদিকদের জানান, ‘ভরারগাঁও গ্রামের দণি হাটিতে নির্মাণাধীন ব্রিজে মারুফ মিয়াসহ আমরা ৭ জন লোক শ্রমিকের কাজ করতেন। তাদের সবার বাড়ি সুনামগঞ্জ পৌর সদরের হাসননগরে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে নির্মাণাধীন ব্রিজের পাশে শ্রমিকদের থাকার ঘরের সামনে ভরারগাঁও গ্রামের জনি মিয়া ও আজির আলীসহ নাম না জানা দুই-একজনের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা ঢিল ছুড়ে মারে। ঢিলের আঘাতে মাটিতে পড়ে যায় মারুফ মিয়া। আহতাবস্থায় তাকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনায় ওই রাতেই নিহতের ভাই বাদী হয়ে ভরারগাঁও গ্রামের মৃত আফজাল শাহর ছেলে এরশাদ মিয়া (৫০), তার ছেলে আজির আলী (৩২) ও মৃত আব্দুস ছাত্তারের পুত্র জনি মিয়াকে (২৭) আসামি করে দিরাই থানায় মামলা করেন।

পরে অভিযান চালিয়ে দিরাই থানা পুলিশ ভরারগাও গ্রাম থেকে এরশাদ মিয়া (৫০) ও রোববার (২৫ নভেম্বর) দুপুরে রজনীগঞ্জ বাজার থেকে জনি মিয়া ও আজির আলীকে গ্রেফতার করে ।

দিরাই থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল জানান, ঘটনার সাথে জড়িত এজাহারনামীয় তিনজন আসামিকেই গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর